জঙ্গলমহল এলাকায় দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে আপের কর্মসূচি অনুষ্ঠিত হলো সিমলাপালে।

0
209

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়াঃ লক্ষ্য আসন্ন পঞ্চায়েত নির্বাচন মনে পাখির চোখ করে দলকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করতে জেলার বিভিন্ন প্রান্তের পাশাপাশি জঙ্গলমহলের সিমলাপালে আপের প্রচার সারলেন দলীয় কর্মীরা। রবিবার তালডাংরা বিধানসভার সিমলাপালের বাজার এলাকা সহ বিভিন্ন জনবহুল এলাকায় আম আমদি পার্টি’র সদস্যরা পোষ্টারিং সহ লিফলেট বিলি করলেন। পাশাপাশি সাধারন মানুষদের উদ্দেশ্যে আপ দলের সাথে যুক্ত হয়ে বাংলায় দুর্নীতি মুক্ত প্রশাসন গড়ার ডাক দেন।

উল্লেখ্য বাঁকুড়া সদরসহ বিষ্ণুপুর সদর এলাকা এবং জেলার জঙ্গলমহল ব্যতীত বিভিন্ন প্রান্তে আম আদমি পার্টি তাদের কর্মসূচি বাস্তবায়িত করছে। কিন্তু রবিবার জঙ্গলমহলের সিমলাপাল এলাকায় আপের এই কর্মসূচি পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে জঙ্গলমহলে তাদেল শক্তি বৃদ্ধি করতে মাঠে নেমেছে বলে মনে করছেন রাজনৈতিক মহলের ব্যক্তিত্বরা।

এবিষয়ে সিমলাপাল ব্লকের আপ দলের প্রচারের দায়িত্বে থাকা তুষার নায়ক নামে এক কর্মী জানান, সারা দেশজুড়ে অরবিন্দ কেজরিওয়াল জী যে দুর্নীতির বিরুদ্ধে আন্দোলনের ডাক দিয়েছে সেই আন্দোলন তারা সিমলাপালেও সংগঠিত করল বলে। এবং তিনি আরো জানান দিল্লী ও পাঞ্জাব যেভাবে দুর্নীতি মুক্ত স্বচ্ছ প্রশাসন চলছে। সেই স্বচ্ছ প্রশাসন পশ্চিমবাংলাতেও আনার তাগিদে আপের এই কর্মসূচি বলে জানান তিনি।

অন্যদিকে বাঁকুড়া জেলা তৃণমূলের প্রাক্তন সহ-সভাপতি রামানুজ সিংহ মহাপাত্র জানান, এটা আসাম বা ত্রিপুরা নয় যে, কোনো রাজনৈতিক দলকে তাদের কর্মসূচি করতে পারবে না। যে কেও দল তাদের কর্মসূচী করুক তৃণমূল বাধা দেবে না। আরো বলেন তিনি আসন্ন পঞ্চায়েত নির্বাচনে প্রথম ইতিমধ্যেই তৃণমূল প্রথম হয়ে গেছে। এখন বিভিন্ন রাজনৈতিক দলগুলি দ্বিতীয় ও তৃতীয় স্থান দখলের চেষ্টায় তারা লড়াই চালিয়ে যাচ্ছে। সেইমত সিমলাপালে আপের এই কর্মসূচি। তবে সিমলাপালে আপ যতই কর্মসূচী করুক না কেন,এতে তৃনমূল দলের কোনো প্রভাব পড়বে না বলে সরাসরি জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here