পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে মাঠে নেমে পড়ল ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেস।

0
228

আবদুল হাই, বাঁকুড়াঃ সামনে পঞ্চায়েত নির্বাচন তাই একটি পঞ্চায়েতও হাতছাড়া করতে নারাজ শাসক দল তৃণমূল কংগ্রেস । তাই সময় নষ্ট না করে আগেভাগেই মাঠে নেমে পড়ল বাঁকুড়া জেলার ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেস । এদিন ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে একটি সংগঠনিক বৈঠক অনুষ্ঠিত হয়। যেখানে ইন্দাস ব্লক কোর কমিটি ও ইন্দাস ব্লকের দশটি অঞ্চলের অঞ্চল সভাপতিরা উপস্থিত ছিলেন । এই বৈঠক থেকে পঞ্চায়েত নির্বাচনের আগে দলীয় সংগঠনে এখনো পর্যন্ত যে ফাঁকফোকর গুলি রয়েছে সেগুলি মেরামত করে দলীয় নেতৃত্বদের ময়দানে নামার বার্তা দেওয়া হয়। আগামী পঞ্চায়েত নির্বাচনের আগে ইন্দাসে এই বৈঠক অত্যন্ত গুরুত্বপূর্ণ বলেই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ । পাশাপাশি দলীয় নেতৃত্বরা যাতে কোন দুর্নীতি বা অসামাজিক কাজকর্মে জড়িয়ে না পরে সেই বিষয়েও দলীয় নেতৃত্বদের কড়া বার্তা দিলেন ব্লক সভাপতি ।

পাশাপাশি কেন্দ্র সরকারের পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের লাগামহীন মূল্যবৃদ্ধি এবং নিত্য প্রয়োজনীয় সামগ্রীর মূল্যবৃদ্ধির প্রতিবাদে আগামী দিনে রাস্তায় নেমে কিভাবে প্রতিবাদে সোচ্চার হতে হবে দলীয় সংগঠন কোন পথে এগোবে তাই নিয়ে দলীয় নেতৃত্বদের বার্তা দিলেন তিনি ।
ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শেখ হামিদ সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান , এই সাংগঠনিক বৈঠক অত্যন্ত ফলপ্রসূ হয়েছে । একেবারে বুথ স্তর পর্যন্ত দলীয় সংগঠনকে আরো বেশি মজবুত কিভাবে করতে হবে এই বৈঠকে তার ওপর জোর দেওয়া হয় । অন্যদিকে কেন্দ্র সরকারের দ্বিচারিতার বিরুদ্ধে লড়াই করার বার্তা দেওয়া হল ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here