দীর্ঘ দুই বছর ধরে বেহাল রাস্তা,প্রশাসনকে জানিয়েও মেলেনি কোন সাড়া,রাস্তা অবরোধ করে বিক্ষোভ গ্রামবাসীদের,তীব্র চাঞ্চল্য সাঁকোয়া এলাকায়।

0
266

পশ্চিম মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:-  দীর্ঘ দুই বছর ধরে বেহাল রাস্তা, চলাচলের অযোগ্য হয়ে পড়েছে রাস্তা, বহুবার প্রশাসনের দ্বারস্থ হয়েও কোনও মেলেনি সারা, অবশেষে পাকা রাস্তার দাবি নিয়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালো গ্রামবাসীরা, ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর দু’নম্বর ব্লকের সাঁকোয়া দুই নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায়, গ্রামবাসীদের অভিযোগ
সাঁকোয়া লক থেকে ফতেচক ও চকসাঁতরা যাওয়ার প্রধান রাস্তা বেহাল হওয়ার কারণে পথচারীকে অনেক কষ্ট ভোগ করতে হয়। বিগত কয়েক বছর ধরে শুনছি এই রাস্তা পিচ হবে কিন্তু কিছুই হয়নি। প্রশাসনেরও কোনো ভ্রুক্ষেপ নেই। এমন কি গ্রামের ভিতরের রাস্তাও ঢালাই হয়নি। এই গ্রামদুটি ও রাস্তাটি খড়্গপুর-২ নং ব্লকের সাঁকোয়া-২ নং গ্রাম পঞ্চায়েতের অন্তর্ভুক্ত। এই গ্রামদুটি ছাড়া এই গ্রাম পঞ্চায়েতের অন্তর্ভুক্ত অন্যান্য সমস্ত গ্রামের প্রধান রাস্তা পিচ এবং গ্রামের ভিতরের রাস্তা ঢালাই হয়েগেছে , কিন্তু আমাদের এই গ্রামের কোনো কাজ হয়নি। বিগত কয়েক বছর কোনো মোরামও পড়েনি। লোকাল নেতাদের আমরা অনেক বার বলেছি, এছাড়াও আমরা প্রশাসনের উচ্চ পদস্থ কর্মী, BDO(KHARAGPUR-II) , জেলা পরিষদ(পশ্চিম মেদিনীপুর) পর্যন্ত গিয়েছি কিন্তু তাতেও কোনো আশানুরূপ ফল হয়নি। এমনকি প্রশাসনের তরফ থেকে কথা দিয়েও কথা রাখা হয়নি। তাই আজ আমাদের এই ভোগান্তির মধ্যে পড়তে হচ্ছে। পথচলা দুঃসাধ‍্য হয়ে পড়েছে।
আজ আবারও আমরা প্রশাসনের কাছে দৃষ্টি আকর্ষণের জন্য বিষয়টি পুনরায় উপস্থাপন করলাম।
খুব শীঘ্র এই রাস্তার কোনো স্থায়ী ব্যবস্থা না নিলে আমরা দীর্ঘ আন্দোলোনে নামতে বাধ্য হব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here