কেন্দ্রীয় সরকার বিভিন্ন জনস্বার্থবিরোধী নীতি, ১০০ দিনের কাজের টাকা না দেওয়ার প্রতিবাদে কোচবিহার শহর মিছিল তৃণমূল কংগ্রেসের।

0
209

মনিরুল হক, কোচবিহারঃ কেন্দ্রীয় সরকার বিভিন্ন জনস্বার্থবিরোধী নীতি, পেট্রোল ডিজেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, ১০০ দিনের কাজের টাকা না দেওয়ার প্রতিবাদ মিছিল করল কোচবিহার শহর ব্লক তৃণমূল কংগ্রেস। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে সোমবার বিকেলে প্রতিবাদ মিছিল সংগঠিত কোচবিহার শহর বিভিন্ন রাস্তা পরিক্রমা করেন। এদিনের এই মিছিলে নেতৃত্ব দেন কোচবিহার শহর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা কোচবিহার পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অভিজিৎ দে ভৌমিক সহ সমস্ত ওয়ার্ডের কাউন্সিলররা। মিছিল শেষে কোচবিহার দাস ব্রাদার্স চৌপথিতে একটি প্রতিবাদ সভা অনুষ্ঠিত হবে।
এদিন মিছিল শেষে কোচবিহার শহর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা কোচবিহার পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অভিজিৎ দে ভৌমিক বলেন, কেন্দ্রীয় সরকারের পশ্চিম বাংলার প্রতি বঞ্চনা পশ্চিম বাংলার প্রতি দ্বিমাত্রিক আচরণ,এবং এখানে যারা গ্রামীণ শ্রমিক তাদের ১০০ দিনের বকেয়া টাকা এবং পশ্চিমবাংলার যে প্রাপ্য টাকা যা পশ্চিমবাংলার উন্নয়নের ক্ষেত্রে যা সামাজিক পরিষেবার ক্ষেত্রে প্রয়োজন সে সব থেকে আমরা বঞ্চিত রয়েছি এবং এছাড়াও সিবিআই, ইডিআই কে লেলিয়ে দিয়ে রাজনৈতিক প্রতিহিংসার একাধারে বিরোধী রাজনৈতিক দল গুলোকে কণ্ঠরোধ করা এবং অন্যদিকে ভালো শক্তিশালী দলগুলোকে আহ্বান করা।তাই এই কেন্দ্রীয় সরকারের দ্বিচারিতার বিরুদ্ধের আজকে আমাদের এই প্রতিবাদ মিছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here