সংগঠন মজবুত করতে ইন্দাসে সাংগঠনিক বৈঠক করলো বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ।

0
163

আবদুল হাই, বাঁকুড়াঃ 2022 পৌরসভা নির্বাচনে বিজেপি মুখ থুবরে পড়েছে বাঁকুড়া জেলার তিনটি পৌরসভাতে । এবার পঞ্চায়েত নির্বাচনে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে বিজেপি নেতৃত্ব । তাই সামনে পঞ্চায়েত নির্বাচন রয়েছে এবং সেই নির্বাচনকে পাখির চোখ করে আগেভাগেই ময়দানে নেমে দলীয় সংগঠন মজবুত করতে চাইছে বিজেপি । সোমবার বাঁকুড়া জেলার ইন্দাসে মির্জা পুরে অগ্নিসাক্ষী লজে এক দলীয় কর্মীদের নিয়ে একটি সাংগঠনিক বৈঠক করলেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সংসদ তথা রাজ্য বিজেপির সহ-সভাপতি সৌমিত্র খাঁ । পঞ্চায়েত নির্বাচনের আগে বুথস্তর পর্যন্ত সংগঠনকে মজবুত করা এবং কেন্দ্র সরকার গত আট বছরে সাধারণ মানুষের জন্য কি কি উন্নয়নমূলক প্রকল্প করেছেন সেগুলি তুলে ধরাই এই মুহূর্তে বিজেপির একমাত্র লক্ষ্য । এই বৈঠক আগামী পঞ্চায়েত নির্বাচনের আগে ইন্দাস বিধানসভা এলাকায় বিজেপির দলীয় সংগঠন কতটা মজবুত করে তার উত্তর সময় দেবে ।

বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান , রাজ্যের মিথ্যা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সর্বদাই মিথ্যা প্রতিশ্রুতি দেন । এছাড়াও কেন্দ্রীয় সরকারের টাকাতে রাজ্য টা চলছে বলে তিনি দাবি করেন ।

তবে বিজেপিকে কটাক্ষ করতে ছারেনি তৃণমূল কংগ্রেস । ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শেখ হামিদ বলেন , সৌমিত্র খাঁ এমন একটা দলে গেছেন যে দল শুধু মিথ্যা প্রতিশ্রুতি দেয় আর মিথ্যা কথা বলে । উনার যদি উন্নয়নের ইচ্ছা থাকত মানুষের ভালো করার ইচ্ছা থাকতো তাহলে উনি কাজ করতেন । কারণ ওনার মানুষের ভালো করার মানসিকতা নেই ।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here