মাথাভাঙ্গা ১ নং ব্লক কিষান ও খেতমজুর শাখার সভাপতি ও চেয়ারম্যানদের নাম ঘোষণা করল তৃনমূল।

0
237

মনিরুল হক, কোচবিহারঃ আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে সংগঠনকে মজবুত করতে থেকেই নানা পদক্ষেপ নিচ্ছে তৃণমূলের বিভিন্ন শাখা সংগঠন গুলি, সম্প্রতি কোচবিহার জেলায় কৃষক সমাবেশ করেন পশ্চিমবঙ্গ কিষান ক্ষেত মজুর কমিটির সভাপতি পূর্ণেন্দু বসু। সেই সমাবেশ থেকে তিনি আসন্ন পঞ্চঝায়েত নির্বাচনকে পাখির চোখ করে সংগঠনকে শক্তিশালী করার বার্তা দেন।
এবার সেই বার্তা কে মাথায় রেখে এবার সংগঠনকে শক্তিশালী করতে মাথাভাঙ্গা-১ ব্লকে ১০টি অঞ্চলের সভাপতি ও চেয়ারম্যানদের নাম ঘোষণা করল তৃনমূলের কিষান ও খেতমজুর শাখা। সোমবার সংগঠনের সংশ্লিষ্ট ব্লক সভাপতি জুলজেলাল মিয়াঁ সাংবাদিক সম্মেলনে জানান, নয়ারহাটে সংগঠনের সভাপতি ও চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছে যথাক্রমে পবেন বর্মন ও পিন্টু বর্মনকে। গোপালপুরে নিরঞ্জন রায়কে সভাপতি ও নরেশচন্দ্র রায় পাখাধরাকে চেয়ারম্যান করা হয়েছে। কেদারহাটে অম্বিকা রায়মন্ডল ও আমিনুর রহমানকে সভাপতি ও চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছে। শিকারপুরে জ্যোতিষ বর্মন সভাপতি এবং মজেন বর্মন চেয়ারম্যান হয়েছেন। কুর্শামারিতে সফিয়ার রহমান ও আনিসুর রহমান যথাক্রমে এই দায়িত্ব পেয়েছেন।
জোরপাটকি অঞ্চলে সুভাষ বর্মন সভাপতি ও আওলাদ মিয়াঁ চেয়ারম্যান হয়েছেন। সফিয়ার মিয়াঁ ও মানিক বর্মন যথাক্রমে এই দায়িত্ব পেয়েছেন পচাগড় অঞ্চলে। বৈরাগীরহাটে সুভাষ বর্মন এবং জাইরুল মিয়াঁকে সভাপতি ও চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছে। হাজরাহাট-১ অঞ্চলে সভাপতি হয়েছেন উত্তম সরকার। চেয়ারম্যান হয়েছেন আপিউল ইসলাম। হাজরাহাট-২ অঞ্চলে যথাক্রমে এই দায়িত্ব দেওয়া হয়েছে সেকেন্দার মিয়াঁ ও আমিনুর মিয়াঁকে। সংগঠনের ব্লক সভাপতি জুলজেলাল মিয়াঁ বলেন, আসন্ন পঞ্চায়েত নির্বাচন সামনে রেখে বুথভিত্তিক সংগঠনের ভিত মজবুত করার লক্ষ্যেই এখন থেকেই প্রস্তুতি নেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here