রাস্তা মেরামত করলেন খোদ থানার আইসি,সাধারণ মানুষ খুশি।

0
258

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং – সবে মাত্র এক সপ্তাহ হয়েছে ক্যানিং থানার আইসি হিসাবে দায়িত্বভার গ্রহণ করেছেন সৌগত ঘোষ। ইতিমধ্যে বিভিন্ন সংস্থা,রাজনৈতিক নেতানেত্রীরা তাঁকে অভ্যর্থনা জানিয়েছেন। তবে তিনি সে সব প্রসঙ্গে আবেগে ভেসে যেতে রাজী নন। তিনি পুলিশের উর্দি গায়ে চাপিয়ে সাধারণের পাশে থেকে কাজ করতে ইচ্ছুক,ইতিমধ্যে কাজের মধ্য দিয়ে সাধারণ মানুষের মধ্যে তেমনটাই ধারণা তৈরী করছেন।
ক্যানিং থানার দায়িত্ব ভার নেওয়ার পরই প্রতিদিনই সৌগত বাবু এলাকা পরিদর্শন করতে বের হন।অন্যান্য দিনের মতো সোমবার রাতে এলাকা পরিদর্শনের জন্যে বেরিয়ে রওনা দিয়েছিলেন হেড়োভাঙ্গার দিকে।নজরে পড়ে রাস্তার মধ্যে বিশাল খানাখন্দ।সাধারণ মানুষ এবং যানবাহন চলাচলের সময় যে কোন মুহূর্তে দুর্ঘটনা ঘটে যেতে পারে।আচমকা গাড়ির ড্রাইভার কে গাড়ি থামানোর নির্দেশ দেন। গাড়ি থামতেই রাস্তায় নেমে পড়েন খোদ আইসি।সেই মুহূর্তে অন্যান্য পুলিশ কর্মীরাও কোন কিছুই বুঝতে না পেরে তাঁরা ও গাড়ি থেকে নেমে পড়েন।আচমকা রাস্তার খানাখন্দ মেরামতি করার কাজে হাত লাগান খোদ ক্যানিং থানার আইসি।
কেন এমন উদ্যোগ সে প্রসঙ্গ অবশ্য এড়িয়ে গিয়েছেন ক্যানিং থানার আইসি সৌগত ঘোষ।অন্যদিকে রাতের অন্ধকারে পুলিশ কর্মীরা রাস্তা মেরামতির কাজ করছেন নজরে পড়ে এলাকার সাধারণ মানুষের। তাদের দাবী ক্যানিং-হেড়োভাঙ্গা রোডের সাতমূখী বাজার সংলগ্ন রাস্তায় খানাখন্দে ভরা। বর্ষায় জল জমে পুকুর তৈরী হয়।প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটে চলেছে। কারোর কোন হেলদোল ছিলো না।পুলিশ প্রশাসন রাতের অন্ধকারে এমন উদ্যোগ নিয়ে রাস্তা মেরামত করবে তা কোন দিনই ও আমাদের ধারণা ছিলো না।নতুন আইসি কে অসংখ্য ধন্যবাদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here