কেন্দ্রীয় সরকারের বঞ্চনার প্রতিবাদে কাঁথির মেছেদাতে প্রতিবাদ সভা তৃণমূলের।

0
281

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:-  কেন্দ্রীয় সরকারের বঞ্চনার প্রতিবাদে এবং সারদা কাণ্ডে অভিযুক্ত বিরোধীদলীয় নেতার বিরুদ্ধে নিরপেক্ষ সিবিআই তদন্ত ও গ্রেপ্তারের দাবিতে এক প্রতিবাদ পথসভা অনুষ্ঠিত হয় পূর্ব মেদিনীপুর জেলার কাঁথির মেচেদা বাইপাসে। এই দিনের এই প্রতিবাদ সভার মূল বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তন্ময় ঘোষ। এই দিন তিনি রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সহ বিজেপির বিরুদ্ধে তোপ দাগেন।
এই দিনের এই প্রতিবাদ সভায় যোগ দেওয়ার জন্য বিভিন্ন প্রান্ত থেকে তৃণমূল কর্মী ও সমর্থকরা ভিড় জমায়, এমনটাই দাবি তৃণমূলের, কাঁথির মেচেদা বাইপাসে। এই দিনের এই প্রতিবাদ সভায় উপস্থিত হয় পাঁচ হাজারেরও বেশি মানুষ। এই দিনের এই প্রতিবাদ সভায় একাধিক ভাষায় রাজ্যের বিরোধী দলনেতা কে আক্রমণ করেন- পশ্চিমবঙ্গ সরকারের মৎস্য মন্ত্রী অখিল গিরি। এই দিনের এই সভার মূল আয়োজক কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তরুণ কুমার জানান সহ উপস্থিত নেতৃত্ব রা কড়া ভাষায় আক্রমণ করেন সারদা কাণ্ডে অভিযুক্ত বিরোধী দল নেতার বিরুদ্ধে।
এছাড়াও এদিনের প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন- কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তরুণ কুমার মাইতি, হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান তথা প্রাক্তন সমবায়মন্ত্রী জ্যোতির্ময় কর, পশ্চিমবঙ্গ বিধানসভার পটাশপুরের বিধায়ক উত্তম বারিক, কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান অভিজিৎ দাস, কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি তথা কাঁথি পৌরসভার ভাইস চেয়ারম্যান সুপ্রকাশ গিরি, প্রাক্তন বিধায়ক অর্ধেন্দু মাইতি, কাঁথি এক পঞ্চায়েত সমিতির সভাপতি প্রদীপ গায়েন, ব্লক সভাপতির রামগোবিন্দ দাস সহ একাধিক তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব বৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here