ঝাড়গ্রামের দুধকুন্ডিতে বিজেপি দল ছেড়ে ১৫০ টি পরিবার যোগদান করল তৃণমূল কংগ্রেস।

0
289

নিজস্ব সংবাদদাতা , ঝাড়গ্রাম:- ঝাড়গ্রাম জেলার ঝাড়গ্রাম ব্লকের দুধকুন্ডি এলাকায় রবিবার তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এক কর্মসূচির আয়োজন করা হয়। ওই কর্মসূচিতে গিয়ে দুধকুন্ডি এলাকার প্রায় ১৫০পরিবার বিজেপি দল ছেড়ে আনুষ্ঠানিকভাবে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। এছাড়াও ওই এলাকার কয়েকটি সিপিএম পরিবার সিপিএম দল ছেড়ে তৃনমুল কংগ্রেস দলে যোগদান করেন । যা এই মুহূর্তে যথেষ্ট তাৎপর্য পূর্ণ।
পার্থ চট্টপাধ্যায় কে গ্রেফতার ও অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে কয়েক কোটি টাকা উদ্ধার কান্ডে যখন রাজ্য রাজনীতি উত্তাল। বিরোধীরা রাজ্য জুড়ে এই ইস্যু কে সামনে রেখে নিজেদের ঘর গুছাতে চাইছে। ঠিক সেই সময় গোপীবল্লভপুর এর বিধায়ক ডাক্তার খগেন্দ্র নাথ মাহাতোর হাত ধরে প্রায় ১৫০ টি বিজেপি পরিবার ও সিপিএম ছেড়ে কয়েক টি পরিবার তৃনমুল কংগ্রেস দলে যোগদান করলো।
বর্তমান ঘটনা যে জঙ্গল মহলে কোনো প্রভাব ফেলেনি তার জ্বলন্ত উদাহরন এই যোগদান। যোগদান কারি দের ও বক্তব্য জঙ্গলমহল তথা রাজ্য জুড়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে উন্নয়ন ঘটিয়েছেন তা আাগে কখনো হয়নি। আর যে খারাপ কাজ করবে দায় তার। তার সাথে দলের কোনো সম্পর্ক নেই। এতে উন্নয়নে কোনো বাঁধা পড়বেনা। তাই ডাক্তার খগেন্দ্র নাথ মাহাতোর হাত ধরে বিজেপি সহ অন্যান্য দল ছেড়ে তৃনমুল কংগ্রেসে রবিবার যোগদান করলেন। যোগদান কারি দের আরো বক্তব্য এই পরিস্থিতি বিজেপি অনেকদিন ধরেই তৈরী করতে চাইছিলো। যাতে উন্নয়ন বাধাপ্রাপ্ত হয়। তারই প্রতিবাদে রবিবার বিজেপি, সিপিএম ছেড়ে এলাকার উন্নয়নের স্বার্থে তারা তৃনমূলে যোগদান করেছেন বলে জানান। বিজেপি ও সিপিএম দল ছেড়ে তৃণমূল কংগ্রেসের যোগদানকারী সকলের হাতে তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে দিয়ে গোপীবল্লভপুরের বিধায়ক ডাক্তার খগেন্দ্রনাথ মাহাতো বলেন এই এলাকার উন্নয়নকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আপনারা হাতে হাত মিলিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করবেন। তিনি বিজেপি ও সিপিএম ছেড়ে তৃণমূলের যোগ দেওয়া সকলকে দলের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। সেই সঙ্গে তিনি বলেন বিজেপি ও সিপিএম যতই চেষ্টা করুক না কেন পঞ্চায়েত নির্বাচনে ওরা প্রার্থী খুঁজে পাবে না। পঞ্চায়েত নির্বাচনে বিজেপি ও সিপিএমকে জঙ্গলমহলের মানুষ উপযুক্ত জবাব দেবে। তাই বাংলার উন্নয়নের কান্ডারী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের উন্নয়নের হাতকে আরো শক্তিশালী করে তোলার জন্য তিনি সর্বস্তরের মানুষকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থাকার আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here