জল্পেশ যাবার পথে গাড়িতে শর্ট সার্কিটের জেরে মৃত্যু হল ১০ জন পুণ্যার্থীর ।

0
254

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা:- জল্পেশ যাবার পথে গাড়িতে শর্ট সার্কিটের জেরে মৃত্যু হল ১০ জন পুণ্যার্থীর । রবিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে কোচবিহারের চ্যাংড়াবান্ধায় । জানা গিয়েছে, শীতলকুচি থেকে প্রায় ৩৬ জন পুণ্যার্থী একটি পিকআপ ভ্যানে করে জল্পেশের দিকে যাচ্ছিলেন।
রাত প্রায় ১২টা নাগাদ চ্যাংড়াবান্ধার ধরলা সেতু পার হওয়ার পর জেনারেটর থেকে সেই গাড়িতে শর্ট সার্কিট হয় বলে জানিয়েছেন কয়েকজন পুণ্যার্থী । এরপরই তাঁরা অসুস্থ হয়ে পড়েন । চালক অসুস্থদের চ্যাংড়াবান্ধা হাসপাতালে নিয়ে যান । সেখানে ১০ জনকে মৃত বলে ঘোষণা করেন ডাক্তার । মৃতদের প্রত্যেকেরই বাড়ি শীতলকুচিতে । ১৬ জনকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে । খবর পেয়ে ঘটনাস্থলে আসে মেখলিগঞ্জ থানার পুলিশ ৷

মাথাভাঙার অতিরিক্ত পুলিশ সুপার অমিত বর্মা জানান, গাড়িতে থাকা জেনারেটরটি দিয়ে ডিজে বক্স বাজানো হচ্ছিল । তা থেকেই কোনওভাবে শর্ট সার্কিট হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে । দুর্ঘটনার পর সকলকে চ্যাংড়াবান্ধা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক ১০জনকে মৃত ঘোষণা করেন । ১৬ জনকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে । গাড়িটিকে আটক করা হলেও চালক পলাতক । পুলিশ তদন্ত শুরু করেছে ।”সকাল থেকেই শোকের ছায়া নেমে এসেছে শিতল খুচি এলাকায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here