রাস্তায় ধানের চারা পুঁতে বেহাল রাস্তার প্রতিবাদ গ্ৰামবাসীদের ।

0
159

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়াঃ দীর্ঘদিন ধরে যাতায়াত যোগ্য রাস্তা বেহাল হয়ে পড়েছে যাতায়াতের ক্ষেত্রে রীতিমতো চরম সমস্যায় পড়তে হচ্ছে গ্রামের সাধারণ মানুষদের । এই পরিস্থিতিতে রাস্তায় ধানের চারা পুঁতে বিক্ষোভ দেখালেন গ্রামবাসীরা । বৃহস্পতিবার এই ছবি ধরা পরল বাঁকুড়া জেলার সোনামুখী ব্লকের পূর্ব নবাসন পঞ্চায়েতের কাদাঘাটা এলাকায় । গ্রামবাসীদের দাবি কাদাঘাটা থেকে ভাটপাড়া কলোনি পর্যন্ত প্রায় এক কিলোমিটার রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল হয়ে পড়ে রয়েছে বারবার স্থানীয় পঞ্চায়েত কর্তৃপক্ষকে জানানো হলেও রাস্তা সংস্কারের কোনরকম উদ্যোগ নিচ্ছেনা স্থানীয় পঞ্চায়েত কর্তৃপক্ষ । যার কারণে রাতের অন্ধকারে বাড়ছে দুর্ঘটনার পরিমাণ । সবথেকে বেশি সমস্যায় পড়তে হচ্ছে স্কুলের ছাত্র-ছাত্রীদের । এইরকম পরিস্থিতিতে কবে রাস্তা সংস্কার হবে সেই আশাতেই দিন গুনছেন গ্রামবাসীরা । তবে শুধুমাত্র এই রাস্তাটি নয় আরো কয়েকটি রাস্তা রয়েছে সেগুলিও বেহাল হয়ে পড়েছে । রাস্তায় বড় বড় গর্ত তৈরি হয়েছে বর্ষাকালে বৃষ্টি হলেই জল জমে যাচ্ছে ফলে চরম সমস্যায় পড়তে হচ্ছে যাতায়াতের ক্ষেত্রে গ্রামের সাধারণ মানুষদের ।

প্রশান্ত ঘোষ চানগোপাল ঘোষরা জানান , এই রাস্তা নিয়ে গ্রামের মানুষ ব্যতিব্যস্ত হয়ে পড়েছে । আমাদের একটাই দাবি দ্রুত এই রাস্তা সংস্কার করা হোক ।

পূর্ব নবাসন পঞ্চায়েত প্রধান সুনীল রুইদাস পঞ্চায়েতের গাফিলতি রয়েছে তা মানতে নারাজ । তিনি বলেন , রাস্তার এই সমস্যা জেলাতে জানানো হয়েছে বর্ষাকাল গেলেই রাস্তা দ্রুত সংস্কার করা হবে ।

এ বিষয়ে সোনামুখী বিধানসভার বিজেপি বিধায়ক দিবাকর ঘরামী তৃণমূল কংগ্রেসকে কটাক্ষ করতে ছাড়েনি । তিনি বলেন , তৃণমূলের নেতারা চুরি করতে ব্যস্ত তাই কোথায় রাস্তা খারাপ সেদিকে তারা ধ্যান দেয় নি । এদের একটাই লক্ষ্য শুধু চুরি করো আর সম্পত্তি বাড়াও ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here