ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি ঘোষণায় নাম বিভ্রাট, নিশ্চিত করলেন বিধায়ক।

0
309

নদীয়া, নিজস্ব সংবাদদাতা:- রাজ্যের বিভিন্ন জেলার মতো নদীয়াতেও আজ বেশ কিছু ব্লগ এবং শহর তৃণমূল কংগ্রেস সহ মহিলা যুবক এবং শ্রমিক সংগঠনের সভাপতি মনোনীত হন অনেকেই।
তবে নদীয়ার শান্তিপুর শহরের ব্লক A তৃণমূল কংগ্রেস সভাপতি হিসাবে দলীয় এআইটিসির পেজে যে তালিকা প্রকাশিত হয়েছে তাতে সুব্রত সরকার লেখা আছে। শান্তিপুর ব্লক A তে এক সুব্রত সরকার দলের সহ-সভাপতি পদে ছিলেন, স্বাগতই দলীয় কর্মী সমর্থকরা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে থাকেন তার সভাপতি হিসেবে গুরু দায়িত্ব পাওয়ার শুভেচ্ছা বার্তা, এমনকি তুমি আমাদের কাছেও শুভেচ্ছা জানান দলীয় কর্ম সমর্থকদের কৃতজ্ঞতা স্বীকার করেন দলীয় নেতৃত্বের প্রতি। অন্যদিকে অপর এক সুব্রত সরকার যিনি শান্তিপুর পঞ্চায়েত সমিতির কৃষি কর্মাধ্যক্ষ এবং ব্লক তৃণমূলএসটি এসসি ওবিসি সেলের দায়িত্বে রয়েছেন। তার শুভেচ্ছা বার্তা ও দলীয় কর্মী সমর্থকরা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে থাকে। অবশেষে বিধায়ক বিবৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করেন, কৃষি কর্মাধ্যক্ষ এবং এসটি এসসি ওবিসি সেলের সভাপতি ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মনোনীত হয়েছেন।
অন্যদিকে শান্তিপুর শহরের তৃণমূল কংগ্রেস সভাপতি হিসেবে মনোনীত হন 18 নম্বর ওয়ার্ড কাউন্সিলর নরেশ লাল সরকার। তিনি বলেন দল চালানো অভিজ্ঞতা তার দীর্ঘদিনের, তবে সকলের সঙ্গবদ্ধভাবে বিজেপি মুক্ত শান্তিপুর গড়ে তোলায় তার লক্ষ। শান্তিপুর শহর যুব তৃণমূল কংগ্রেস সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দীপঙ্কর সাহা।, দীর্ঘদিন এই পদটির গতিপ্রকৃতি লক্ষ্য করা যায়নি , সে প্রসঙ্গে তিনি বলেন, দলের নির্দেশেই সমস্ত যুবকদের নিয়ে তিনি অতীতেই ঝাঁপিয়ে পড়েছিলেন বিধানসভা নির্বাচনে, এবং তার সুফলও লক্ষ্য করা গেছে। শান্তিপুর শহর তৃণমূল মহিলা কংগ্রেসের পুন:দায়িত্ব পান মিঠু চক্রবর্তীধর। সকল মহিলা নেত্রীদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং শান্তিপুরে বিধায়ক ব্রজ কিশোর গোস্বামী র কাছে তিনি কৃতজ্ঞ।
শান্তিপুর ব্লক এ আইএনটিটিইউসি সৌমেন্দ্র নারায়ন দাস এবং শহরের দায়িত্বপ্রাপ্ত সমীরণ সাহা।
ব্লক এ যুবর দায়িত্বে পুনর্বহাল থাকেন রুপম মান্না, মহিলার দায়িত্বে এলেন নমিতা সরকার।
শান্তিপুর ব্লক বি তে দলের সভাপতি কানাই দেবনাথ সহ যুব এবং অন্যান্য গণসংগঠনে পুনর্বহাল রয়েছেন সকলেই।

সকলেই দলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে, বিধায়কের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here