রক্ত সংকট মেটাতে এগিয়ে এলো ইয়ং স্টার ক্লাব।

0
325

আবদুল হাই, বাঁকুড়াঃ করোনা পরিস্থিতির পর জেলায় সেভাবে রক্তের ঘাটতি পূরণ হয়নি। মাঝেমধ্যেই জেলার বিভিন্ন ব্লাড ব্যাংকের রক্তের সংকট দেখা যায়। বাঁকুড়া মেডিক্যালে রক্তের সংকট দেখা দেওয়ায় চরম সমস্যার সম্মুখীন হতে হয় রোগীর পরিবারের মানুষদের। জেলায় রক্তের অভাব হলে
সবচেয়ে সমস্যায় পড়েন জেলার থ্যালাসেমিয়া রোগীর আত্মীয় পরিজনেরা। থ্যালাসেমিয়া রোগীদের নিয়মিত রক্ত না দিতে পারায় হয়রানির শিকার হন তারা। ব্লাড ব্যাংকে রক্তের সমস্যার সমাধানে এবার এগিয়ে এলো গঙ্গাজল ঘাঁটির ডাংজুড়িয়া ইয়াং স্টার ক্লাব। এদিন রক্তদানের পাশাপাশি তারা একটি স্বাস্থ্য পরীক্ষা শিবিরেরও আয়োজন করেন । এলাকার দুঃস্থ মানুষজন এই শিবির থেকে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা করান । পাশাপাশি বেশ কিছু রোগের ঔষধ পত্র বিনামূল্যে প্রদান করা হয়। দেশের জাতীয় পতাকা উত্তোলন ও প্রদীপ উজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠানটি শুভ সূচনা ঘটে।
রক্তদান ও স্বাস্থ্য পরীক্ষা শিবিরে উপস্থিত ছিলেন বাঁকুড়া জেলা শ্রমিক সংগঠনের সভাপতি রথীন ব্যানার্জী, গঙ্গাজল ঘাটি পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি নিমাই মাজি, গঙ্গার ঘাটি পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ রিতেন গরাই, লটিয়াবনী গ্রাম পঞ্চায়েত প্রধান রিঙ্কু মন্ডল, উপপ্রধান মানিক মন্ডল সহ বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

ইয়াং স্টার ক্লাবের সদস্যদের এহেন উদ্যোকে সাধুবাদ জানিয়েছেন এলাকার শুভ বুদ্ধি সম্পন্ন ব্যাক্তিরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here