স্বয়ংক্রিয় ট্রাফিক সিগনাল ভেঙে কর্তব্যরত সিভিক ভলেন্টিয়ারকে ধাক্কা বাইকের।

0
169

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ-স্বয়ংক্রিয় ট্রাফিক সিগনাল ভেঙে কর্তব্যরত সিভিক ভলেন্টিয়ারকে ধাক্কা বাইকের। অভিযুক্ত বাইক আরোহী কে ধরে মারধোর স্থানীয়দের। ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচোল পোস্ট অফিস মোড় এলাকায় ৮১ নম্বর জাতীয় সড়কে। ঘটনায় গুরুতরকভাবে জখম সিভিক ভলেন্টিয়ার হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনায় বাইক চালক কে আটক করে নিয়ে যায় পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ রবিবার দিন সকালে চাঁচলের নেতাজি মোড়ে স্বয়ংক্রিয় ট্রাফিক সিগনাল অমান্য করে দ্রুত গতিতে যাচ্ছিল একটি মোটর বাইক। সেই সময় কর্তব্যরত সিভিক ভলেন্টিয়ার ওই বাইকটিকে আটকানোর চেষ্টা করলে বাইক আরোহী ধাক্কা মারে ওই সিভিক ভলেন্টিয়ার কে। চোখের সামনে বিষয়টি দেখে প্রতিবাদ করেন স্থানীয়রা। ওই বাইক আরোহীকে প্রকাশ্যে চড় থাপ্পর মারেন স্থানীয়রা। এরপরই চাচল থানার পুলিশ এসে ওই বাইক আরোহীকে আটক করে নিয়ে যায়। ট্রাফিক সূত্রে জানা গিয়েছে আক্রান্ত ওই সিভিক ভলেন্টিয়ার এর নাম সনত দাস বাড়ি চাঁচলের পাহাড় পুর এলাকায়। ঘটনায় ওই সিভিক ভোলেটিয়েরের হাতে ও পায়ে লাগে তার পরনের ইউনিফরম ছেড়ে দেওয়া হয়। বর্তমানে সে চাচল সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এ বিষয়ে ট্রাফিক ওসি চন্দন দে বলেন,সিগনাল অমান্য করায় ওই বাইক চালক কে দাড়াতে বলা হয় বাইক চালক তা না করে সিভিক কে ধাক্কা মারে ছিচরে নিয়ে যায় ঘটনায় স্থানীয়রা তাকে ধরে ফেলে এবং পুলিশ গিয়ে আটক করে থানায় নিয়ে আসে। বর্তমানে ওই সিভিক হাসপাতালে চিকিৎসাধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here