পেট্রোল পাম্পে কর্মী সমর্থক নিয়ে ইন্দাস ব্লক যুব তৃণমূলের অভিনব প্রতিবাদ।

0
155

বাঁকুড়া-ইন্দাস, আব্দুল হাই:-আন্তর্জাতিক বাজারে ব্যারেল প্রতি পেট্রোলের দাম যখন বাড়তে থাকে তখন কেন্দ্র সরকার সেই অজুহাতে পেট্রোল সহ অন্যান্য পেট্রোলজাত পণ্যের দাম হু হু করে বাড়াতে থাকে কিন্তু যখন দাম কমতে থাকে তখন সেই তুলনায় দাম কমে না, এমতবস্থায় আপাময় ভারতবাসীর পকেট হচ্ছে গড়ের মাঠ। কিন্তু সেই দিকে কোনরকম ভ্রুক্ষেপ নেই কেন্দ্রীয় সরকারের আর এই দ্বিচারিতার প্রতিবাদেই আজ বাঁকুড়া জেলার ইন্দাস ব্লক যুব তৃণমূলের নেতাকর্মীর সমর্থকেরা পেট্রোল পাম্পে দাঁড়িয়ে অভিনব প্রতিবাদের সামিল হলো।
তারা পাম্পে পেট্রোল পেট্রোল, ডিজেল নিতে যাওয়া
কাস্টমারকে বোঝাচ্ছেন কেন্দ্র সরকার প্রত্যেক লিটার পেট্রোল এর পিছু ৫০ টাকা বর্ধিত দাম নিচ্ছে আর সেই টাকা যাচ্ছে কেন্দ্রীয় সরকারের বিশেষ পকেটে, যে পকেট আবার ভারতবর্ষের যে সকল রাজ্যে বিজেপি বিরোধী সরকার আছে তাদের বিধায়ক কিনে সরকার ভাঙ্গার খেলায় নিয়োগ করে।
এই ধরনের অভিযোগ এর আগেও বহুবার উঠেছে এবং বহু জায়গায় ক্ষোভ বিক্ষোভ , মিটিং মিছিল, প্রতিবাদ হয়েছে কিন্তু কাজের কাজ কিছু হয়নি এবং কেন্দ্র তার বর্ধিত মূল্য প্রত্যাহারৎকরেননি বলেই অভিযোগ ইন্দাস ব্লক যুব তৃণমূল কংগ্রেসের।
আজকের এই প্রতিবাদ কেন্দ্রীয় সরকারের এই ভ্রান্ত নীতি এবং অন্যায়ের বিরুদ্ধে বলেই জানাই ইন্দাস ব্লক যুব তৃণমূল সভাপতির। এদিনের অভিনব প্রতিবাদে উপস্থিত ছিলেন ইন্দাস ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি মুকুল সাঁতরা, বাঁকুড়া জেলা তৃণমূল ছাত্র পরিষদের সহ সভাপতি আতাউল হক সহ ব্লক যুব তৃণমূল কংগ্রেসের কর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here