রবিবার মহালয়ার দিন সরকারি বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করা হলো হবিবপুরে ব্লকের বুলবুলচন্ডী অঞ্চলে।

0
178

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- রবিবার মহালয়ার দিন সরকারি বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করা হলো হবিবপুরে ব্লকের বুলবুলচন্ডী অঞ্চলের, নতুন বাস স্ট্যান্ড এলাকায় বিকেল বেলা আনুষ্ঠানিক ভাবে এই প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠান হয়। বিভিন্ন প্রকল্পের মধ্যে অন্যতম ছিল পরিশ্রুত পানীয় জলের জন্য জলস্বপ্ন প্রকল্পের উদ্বোধন । এছাড়াও মৃতদেহ বহনকারী যানবাহন স্বর্গরথ,বেশ কিছু রাস্তাঘাট,পানীয়,ও জলের ট্যাঙ্কার,পার্ক সহ প্রায় ৩৮টি বিভিন্ন প্রকল্পের উদ্বোধন হয় এই সভা থেকে।নতুন ভাবে সাজিয়ে তোলা হচ্ছে বুলবুলচন্ডী গ্রাম পঞ্চায়েতকে। এছাড়াও বুলবুলচন্ডী অঞ্চলে বিভিন্ন এলাকার ক্লাব গুলির হাতে প্রশাসনের তরফে ৬০ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়।
এদিন উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের মন্ত্রী সাবিনা ইয়াসমিন। বিধায়িকা চন্দনা সরকার। এছাড়াও ছিলেন হবিবপুর ব্লকের বিডিও সুপ্রতীক সাহা,হবিবপুর থানার পুলিশ আধিকারিক সহ বুলবুলচন্ডী অঞ্চলে প্রধান সহ এলাকার বিশিষ্ট সমাজসেবক সহ অনেকে। পুজোর আগে মহালয়া দিন বিভিন্ন প্রকল্পের পরিসেবার উপহার দিলেন বুলবুলচন্ডী অঞ্চলের বাসিন্দাদের এই উপহার পেয়ে খুশি এলাকার মানুষজন।

পশ্চিমবঙ্গ সরকারের ভারপ্রাপ্ত মন্ত্রী সাবিনা ইয়াসমিন বলেন,
বুলবুলচণ্ডী গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে পশ্চিমবঙ্গ সরকারের আর্থিক সহায়তায় ৩৮ টি প্রকল্পের উদ্বোধন করা হলো মহালয়ার দিন মায়ের আগমনের সাথে সাথে বুলবুলচন্ডী গ্রাম পঞ্চায়েতের বাসিন্দাদের উপহার দেওয়া হলো বিভিন্ন প্রকল্পের মাধ্যমে আগামীতে আরো নতুন করে বুলবুলচন্ডী গ্রাম পঞ্চায়েত কে সাজিয়ে তোলা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here