শাসক দলের আন্দোলনে পুলিশি হস্তক্ষেপ, শোরগোল দীঘা বাস ডিপোয়।

0
182

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:- পরিবহণ মন্ত্রীর আশ্বাসের পরও পূর্ব মেদিনীপুর জেলার দীঘা দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণের বাস ডিপোয় আন্দোলন চালিয়ে যাচ্ছিলেন দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণের আইএনটিটিইউসির সমর্থকরা।
মঙ্গলবার দুপুর পর্যন্ত সংস্থার দীঘা ডিপো থেকে কোন বাস চলাচল করছিল না। অবশেষে পুলিশের চেষ্টায় আন্দোলনকারীদের সরিয়ে শুরু হল,শুরু হলো বাস চলাচল। প্রসঙ্গত
গত ১৮ সেপ্টেম্বর থেকে এই সরকারি পরিবহণ সংস্থার অস্থায়ী শ্রমিকদের আন্দোলনের জেরে দীঘা ডিপো থেকে সমস্ত রুটে বাস চলাচল বন্ধ ছিল। আন্দোলনকারী অস্থায়ী শ্রমিকদের দাবি ২৬ দিন কাজ ও সবেতন ছুটির বিষয়ে পরিবহণ দপ্তর থেকে লিখিত নির্দেশ না পাওয়া পর্যন্ত তাঁরা আন্দোলন চালিয়ে যাবেন । পরিবহণ দপ্তরের লিখিত নির্দেশ পেলেই তাঁরা কাজে যোগ দেবেন বলে জানিয়েছিলেন।
এই নিয়ে মঙ্গলবার আন্দোলনকারীদের নিয়ে আলোচনায় বসে পুলিশ।কিন্তু তাতেও সমাধান সূত্র না মেলায়, পুলিশ গিয়ে আন্দোলনকারীদের অবস্থান ছত্রভঙ্গ করে দেয়। তারপর শুরু হয় বাস চলাচল। পুলিশ অবস্থান মঞ্চ সরিয়ে দেয় ডিপো থেকে এবং ৪জন শ্রমিককে আটক করেছে এই ঘটনায়। যদিও এই ঘটনায় যথেষ্ট শোরগোল পড়ে গিয়েছে অস্থায়ী বাস কর্মীদের মধ্যে, তাদের অভিযোগ পরিবহন মন্ত্রী তাদের যে দাবিদাবা সেগুলো সব মানছেন না, তাই আমাদের আন্দোলন অব্যাহত রাখার সিদ্ধান্ত নি, কিন্তু পুলিশ এসে আন্দোলনকারীদের সরিয়ে দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here