উত্তরবঙ্গ হয়েছে বলেই এটা সম্ভব, দুর্গা ঠাকুরের ছবি নেই কিন্তু ওনার মুখের ছবি রয়েছে,নন্দীগ্রাম থেকে মন্তব্য শুভেন্দু অধিকারীর।

0
243

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:–উত্তরবঙ্গ হয়েছে বলেই এটা সম্ভব। নাচন কোদন করবেন, নাচন কোদন করবেন দুর্গা ঠাকুরের ছবি নেই কিন্তু ওনার মুখের ছবি রয়েছে, পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রামের মানিকপুরে নবমীর রাতে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল NIT কৃতি ছাত্র অভিজ্ঞান বেরা, শনিবার তার বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের সহানুভূতি দেখানোর পাশাপাশি তার প্রতি কি ছবিতে মাল্যদান ও পুষ্প অর্পণ করে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে এমনটাই বললেন বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী, পাশাপাশি রেড রোডের কার্নিভাল অপর দিকে মেধাবী ছাত্র ছাত্রীদের বিক্ষোভ নিয়ে বিস্ফোরক বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী গাড়ি থাকায় মহোৎসব। অন্যদিকে সৌমেন্দু অধিকারীর প্রসঙ্গে বলেন কোর্টে এজি দাড়িয়ে বলেছে এক সঙ্গে দু’ঘণ্টার বেশি জিজ্ঞাসাবাদ করা যাবে না। ১০ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করছে, ২০০ ঘণ্টা করতে পারে। বেআইনি কাজ করছে, কোর্টে কেমন কানমলা খায় দেখবেন।আমি বহুত শক্ত জিনিস আছি। ব্রিটিশের পুলিশকে ভয় করিনি, এলি তেলিকে কে ভয় করে, মমতা ব্যানার্জি কে ঘুরিয়ে সুদ সহ শুভেন্দু অধিকারী ফেরত দেবে। অন্যদিকে
শ্যামল আদক সম্পর্কে বলেন ওখানে একজন টাকলা এসডিপিও আছে রাহুল পান্ডে, ভাইপোর কথা শুনে নাচছে।এদেরকেই এজেন্সি ডাকবে। কোর্ট খুললে মুখে আলকাতরা মাখাবো। রায়গঞ্জ এর কার্নিভাল সম্পর্ক বলেন পুলিশ তার কাজ করছেনা। পুলিশের কাজ তোলা তুলে ভাইপোকে পাঠানো। এমনই তীব্র ভাষায় মন্তব্য করলেন বিরোধী দলনেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here