রাজবংশী ডেভলপমেন্ট বোর্ড কাজ করছে না এটা যেমন বলবো না, তবে একশো শতাংশ কাজ করছে সেটাও বলা যাবে না , জানালেন তৃণমূল কাউন্সিলর।

0
166

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়িঃ- রাজবংশী ডেভলপমেন্ট বোর্ড কাজ করছে না এটা যেমন বলবো না, তবে একশো কাজ শতাংশ কাজ করছে সেটাও বলা যাবে না , এই ব্যাপারে অবশই সংশ্লিষ্ট মহলের দৃষ্টি আকর্ষণ করবো। জানালেন তৃণমূল কাউন্সিলর।

উত্তরবঙ্গের ভোট রাজনীতির ফলাফলের ক্ষেত্রে এই জনগোষ্ঠী যে বড় ফ্যাক্টর তা বোঝা গিয়েছিলো ২০১৯ সালের লোকসভা নির্বাচনেই উত্তরবঙ্গের রাজবংশী সমাজ শাসক দলকে পুরোপুরি সমর্থন করেনি এমনটাই বিশ্লেষণ রাজনৌতিক বিশ্লেষকদের।
যদিও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজবংশী ডেভলপমেন্ট বোর্ড তৈরী করে দিয়েছেন অনেক আগে থেকেই।
তবে সম্প্রতি বিভিন্ন ভাবে অভিযোগ উঠছে এই বোর্ডের সক্রিয়তা নিয়ে।
বৃহস্পতিবার এই বিষয়ে জলপাইগুড়ি পৌরসভার সদস্য এবং তৃণমূল নেতা মনিন্দ্র নাথ বর্মনকে প্রশ্ন করা হলে, জলপাইগুড়ির ভূমিপুত্র বলেন,
১৯ সালের নির্বাচনে অন্য কিছু ফ্যাক্টর কাজ করেছিলো, তবে আসন্ন দু হাজার চব্বিশ সালের লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গের ৮ টি আসনেই তৃণমূল কংগ্রেস জয়ী হবে,
রাজবংশী ডেভলপমেন্ট বোর্ড এর কর্মকান্ড প্রসঙ্গে মনিন্দ্র বাবুর স্পষ্ট জবাব,
এই বোর্ড কাজ করছে না, এটাও যেমন বলছি না, আবার ১০০ শতাংশ যে করছে সেটাও বলা যাবে না, তবে আমি নিজে একজন রাজবংশী হয়ে এবং তৃণমূলের সাধারণ কর্মী হিসেবে বিষয়টি দ্রুত সংশ্লিষ্ট মোহলকে জানাবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here