কুড়ি লক্ষ টাকা ব্যয়ে দুটি নবনির্মিত রাস্তার শুভ উদ্বোধন করলেন জেলা পরিষদের শিশু নারী ও ত্রাণ কর্মাধ্যক্ষা মর্জিনা খাতুন।

0
179

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ-কুড়ি লক্ষ টাকা ব্যয়ে দুটি নবনির্মিত রাস্তার শুভ উদ্বোধন করলেন জেলা পরিষদের শিশু নারী ও ত্রাণ কর্মাধ্যক্ষা মর্জিনা খাতুন।উন্নয়নের সামনে মুখ থুবড়ে পড়বে বিরোধীরা বলে দাবি তৃণমূল নেত্রীর।মালদা জেলার হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লকের অন্তর্গত তালবাংরুয়া গ্রামে এবং ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের আরেকটি রাস্তার উদ্বোধন হয় বৃহস্পতিবার। মালদা জেলা পরিষদ তহবিল থেকে কুড়ি লক্ষ টাকা ব্যয় দুইটি রাস্তার নবনির্মাণ করা হয় বলে জানা যায়।উদ্বোধন করেন জেলা পরিষদের শিশু নারী এবং ত্রাণ কর্মাধ্যক্ষা মর্জিনা খাতুন। এছাড়া উপস্থিত ছিলেন অন্যান্য তৃণমূল নেতৃত্ব।

জানা যায়,ওই দুটি রাস্তার অবস্থা প্রচন্ড খারাপ ছিল। যে কোনো বড় যানবাহন বা অ্যাম্বুলেন্স যাতায়াত করতে প্রচন্ড সমস্যা হচ্ছিল। এলাকাবাসীর দীর্ঘদিনের দাবি ছিল এই রাস্তাগুলো যাতে নতুন করে তৈরি করা হয়। সেই দাবি মেনেই রাস্তার নবনির্মাণ হয়। উদ্বোধনী অনুষ্ঠান থেকে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিরোধীদের কার্যত এক হাত নিলেন মর্জিনা খাতুন। তিনি বলেন তৃণমূলের উন্নয়নের সামনে বিরোধীরা গোল্লা পাবে। বিধানসভা ভোটে যেভাবে মানুষ তৃণমূলকে ভোট দিয়েছিল পঞ্চায়েত ভোটেও সেই ভাবেই দেবে। তৃণমূলের আমলে সরকার মানুষের দুয়ারে পৌঁছে গেছে। তাই বিরোধীদের কুৎসা কোন কাজ করবে না।এমনটাই দাবি করেন তৃণমূল নেত্রী।

মর্জিনা খাতুন বলেন, রাস্তা গুলোর অবস্থা খুব খারাপ ছিল। জেলা পরিষদ থেকে ১০ লক্ষ টাকা ব্যয় করে দুইটি রাস্তা নির্মাণ করা হলো। মোট কুড়ি লক্ষ্য টাকা। মমতা ব্যানার্জি যেখানে উন্নয়ন সেখানে। পঞ্চায়েত ভোটেও মানুষ তৃণমূলের পাশে থাকবে। বিরোধীরা বড় বড় লাড্ডু পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here