প্রশাসন বলে কিছু নেই পুলিশ প্রশাসন এখন পার্টি তৃণমূল সামলাতে ব্যস্ত : দিলীপ ঘোষ।

0
197

পশ্চিম মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:- প্রতিদিনের মতো শুক্রবারও পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরে চা চক্র ও প্রাতঃ ভ্রমনে যোগ দিলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ।পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে একাধিক ভাষায় আক্রমণ করেন রাজ্য সরকার এবং তৃণমূলকে।ভাইফোঁটার দিন মমতার দিকে ফোঁটা নিলেন শোভন ও মুকুল রায়।সেই প্রসঙ্গে কটাক্ষ করে বলেন, পার্টিতে অনেক ভ্যাকেন্সি তৈরি হয়েছে।লোক লাগবে তো?যারা ওয়েটিং লিস্টে আছে তাদের চান্স হবে।যারা বাইরে ঘোরাঘুরি করছেন তাঁরাও সুযোগ পাবেন।অনেক পোস্ট খালি হয়ে গেছে।”
অন্যদিকে ঝালদার পৌরসভায় তিনজন তৃণমূল কাউন্সিলরের পদত্যাগ ঘিরে উঠছে প্রশ্ন।সে প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন-বোর্ড গঠনের জন্য ওখানকার কাউন্সিলরকে খুন করা হয়েছিল ।ওই বোর্ড তো চলতে পারে না আর এভাবেও রাজনীতি চলতে পারে না।
উনি মন্ত্রী থাকত বিদেশে ঘুরতেন। এমপি থাকতেও তাই ।তাঁকে যাঁরা চয়ন করেছেন বিহারিবাবু বলে,তাদের এ মেনে নিতে হবে। শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধে পোস্টারিং ঘিরে মন্তব্য দিলীপ ঘোষের।
সারা পশ্চিমবঙ্গ জুড়ে এই ধরনের হিংসা চলছে।তৃণমূলে নিজেদের মধ্যে হচ্ছে যেখানে বিজয়া সম্মেলন হয়েছে সেখানে মারামারি করছে ।আমাদের উপরে লাগাতার এই অত্যাচার চলতে থাকে।প্রশাসন বলে কিছু নেই পুলিশ প্রশাসন এখন পার্টি তৃণমূল সামলাতে ব্যস্ততার ।। এক বিজেপি কর্মীকে মারধরের ঘটনায় মন্তব্য দিলীপ ঘোষের।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here