গুজরাটের দুটি জেলার মতো পশ্চিমবঙ্গেও এন আর সি এবং সি এ এ চালু হবে বলে জানান শুভেন্দু অধিকারী।

0
576

পশ্চিম মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:- গুজরাটের দুটি জেলার মতো পশ্চিমবঙ্গেও এন আর সি এবং সি এ এ চালু হবে বলে জানান শুভেন্দু অধিকারী। কেন্দ্রের ঘোষণা মতো গুজরাটের দুটি জেলায় নাগরিকত্ব আইন চালু করা হবে এই প্রসঙ্গ টেনে শুভেন্দু অধিকারী জানান পশ্চিমবঙ্গেও এই আইন চালু হবে খুব শিগগিরিই। পশ্চিম মেদিনীপুর জেলায় পাঁচটি জগদ্ধাত্রী পুজোর উদ্বোধন করতে এসে শহরের কেরানীতলা হিন্দু যুব বাহিনীর পূজোতে এই কথা বলেন। কেরানীতলা হিন্দু যুব বাহিনীর জগদ্ধাত্রী পুজো ষষ্ঠ বছরে পদার্পণ করলো। পূজোর থিম অখন্ড ভারত। প্যান্ডেল কাশ্মীরের লালচক এলাকার আদলে তৈরি করা হয়েছে। এই পূজোর মূল উদ্যোক্তা বিজেপির জেলা যুব সভাপতি আশীর্বাদ ভৌমিক। এই উদ্বোধনী অনুষ্ঠান থেকে প্রায় হাজার খানেক দুংস্থ মানুষকে ডেঙ্গু থেকে রক্ষা করতে মশারী এবং শীতের জন্য কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজসেবী তুষার মুখার্জি, তপন ভূঁইয়া, দেবাশীষ দাস সহ অন্যান্য বিশিষ্ট ব্যাক্তিগন।
তাছাড়াও মেদিনীপুর শহরের গান্ধী মূর্তির সংলগ্ন আমরা সবাই ক্লাবের দ্বিতীয় বছরের জগদ্ধাত্রী পুজোর উদ্বোধন করতে এসেছিলেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে দেবকে তীব্র আক্রমণ করেন তিনি। তিনি অভিযোগ করেন, “দীপক অধিকারী, মাননীয় দেব ৫ কোটি টাকা অ্যাকাউন্টে নিয়েছেন সিনেমা করার জন্য এনামুলের কাছ থেকে গরু পাচারের।” শুভেন্দু বলেন, “ও সিনেমা করার জন্য নিয়েছিল ৫ কোটি। আমি বলেদিলাম ওকে দেখাবেন। গরু পাচারের টাকা এনামুলের অ্যাকাউন্ট থেকে দেবের অ্যাকাউন্টে গেছে।” শুভেন্দু আরও বলেন, “ও তো নিজাম প্যালেসে দু’বার গেছে। দিল্লিতে ইডি ডেকেছিল লুকিয়ে গেছে যাতে মিডিয়া না জানতে পারে।” তাঁর হুঁশিয়ারি, “কাঁচের ঘরে বসে ঢিল ছোড়ার দরকার নেই। ভাই দেব, চুপচাপ থাকো!” শুভেন্দু অধিকারী পশ্চিম মেদিনীপুরের বেলদা বন্দেমাতরম সেবা সংঘ, মেদিনীপুরের গান্ধী মূর্তির সংলগ্ন আমরা সবাই ক্লাব, কেরানীতলায় হিন্দু যুব বাহিনী, খাপ্রেল বাজারের রমা গিরির পূজো গরিমা ক্লাব এর জগদ্ধাত্রী পুজোর উদ্বোধন করেন।
প্রতি পূজো উদ্বোধনে তিনি আরও জানান
আমাদের গত দু বছর কুড়ি আর একুশ সালে মুখে মাস্ক ছিল।এরপর এবছর আমরা মাস্ক মুক্ত দুর্গাপুজো,দীপাবলী এবং জঙ্গলমহলের বাঁধনা পরব সব পের করেছি। এবার আমরা ২৩ সালে জগদ্ধাত্রী মায়ের কাছে প্রার্থনা করব চোরমুক্ত বাংলা দেখতে চাই।এছাড়াও রাজ্যের একাধিক বিষয় নিয়ে এদিন রাজ্য সরকারকে তুলোধোনা করেন তিনি এদিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here