রোলার চালানোর পরও উঠে আসছে পিচের চাদর,রোলার আটকে রাস্তার কাজ বন্ধ করে বিক্ষোভ দেখালেন ক্ষুব্ধ এলাকাবাসী ও তৃনমূলের নেতাকর্মীরা।

0
263

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- রোলার চালানোর পরও উঠে আসছে পিচের চাদর,রোলার আটকে রাস্তার কাজ বন্ধ করে বিক্ষোভ দেখালেন ক্ষুব্ধ এলাকাবাসী ও তৃনমূলের নেতাকর্মীরা।ঘটনাটি ঘটেছে বুধবার দুপুর বারোটা নাগাদ হরিশ্চন্দ্রপুর-২ নং ব্লকের হরদমনগর তুলসিয়া ঘাট এলাকায়।

জানা যায়,২০১৭ সালের বন্যার পর
থেকে হরিশ্চন্দ্রপুর-২ নং ব্লকের হরদমনগর থেকে দৌলতপুর পর্যন্ত প্রায় সাত কিলোমিটার রাস্তা কঙ্কালসার অবস্থায় পড়ে ছিল।নিত্য যাত্রী থেকে শুরু করে যানবাহন চলাচলে বড় সমস্যা হচ্ছিল।দীর্ঘ অপেক্ষার পর জেলা পরিষদের তহবিল থেকে প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে রাস্তার কাজ ও দেড় কোটি টাকা ব্যয়ে রাস্তার উপরে সেতু নির্মাণের কাজ শুরু হয়েছে।

এলাকাবাসীদের অভিযোগ,ঠিকাদার সংস্থা সরকারি সিডিউল ছাড়ায় পুলিশ প্রশাসনের ভয় দেখিয়ে স্থানীয় কিছু নেতাকর্মীদের
মদতে নিম্নমানের সামগ্রী দিয়ে ধুলোর উপরে পিচের কাজ করে যাচ্ছিল।ঠিকাদার সংস্থাকে বারবার বলা সত্ত্বেও কোনো কর্নপাত করছে না।রোলার করা সত্ত্বেও উঠে যাচ্ছে পিচের চাদর।অদূর ভবিষ্যতে কোন পর্যায়ে গিয়ে দাঁড়াবে, তা নিয়ে চিন্তিত এলাকাবাসী। সবমিলিয়ে রাস্তার কাজের মান নিয়ে অসন্তোষ প্রকাশ করে প্রতিবাদে সরব হয়েছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব সহ এলাকার বাসিন্দারা।এদিন তাঁরা রাস্তার কাজ বন্ধ করে এর প্রতিবাদ শুরু করেন।প্রসঙ্গত,এর আগেও একাধিকবার এই কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহারের ও বেনিয়মের অভিযোগ তুলে কাজ আটকে ছিলেন স্থানীয়রা।নিয়ম মেনে কাজ না হলে তারা আর কাজ করতে দেবেনা না বলে জানিয়ে দেন স্থানীয়রা।শেষ পর্যন্ত অসমাপ্ত কাজ রেখে বাড়ি যেতে বাধ্য হয় ঠিকাদার সংস্থার শ্রমিকেরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here