পশ্চিমবঙ্গ এখন জঙ্গি রপ্তানি করছে,খড়্গপুরে বসে রাজ্য সরকারকে তীব্র কটাক্ষ দিলীপ ঘোষের।

0
170

পশ্চিম মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:- এখন পশ্চিমবঙ্গ জঙ্গি রপ্তানি করছে।সারাদেশে কোথাও জঙ্গির ক্রিয়া-কলাপ নেই পশ্চিমবঙ্গে জঙ্গি রপ্তানি হচ্ছে। সারা ভারতের যত গ্যাংস্টার বাংলা এসে লুকিয়েছে। জঙ্গি ট্রেনিং ক্যাম্প তৈরি করে সারা ভারতবর্ষে জঙ্গি পাঠিয়ে উৎপাত করানো হচ্ছে। মঙ্গলবার সকালে পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুরে চা চক্রে যোগ দিয়ে এমনই মন্তব্য করলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা মেদিনীপুরের সংসদ দিলীপ ঘোষ, পাশাপাশি তিনি আরো বলেন খড়্গপুরের মানুষ চিরদিন অত্যাচারিত হয়েছে, পুলিশের হাতে এবং এখানকার পার্টির হাতে। তৃণমূল ক্ষমতায় আসার পর পুলিশের সাথে হাত মিলিয়ে মাফিয়া গিরি জোরদার করেছে। জেল থেকেই মাফিয়ারা এখানে অপারেট করে। যত বেআইনি কাজ রেলের মাল চুরি করা থেকে শুরু করে বালি চুরি করা প্রকাশ্যে হয়। অন্যদিকে ডেঙ্গু পরিস্থিতি নিয়ে কেন্দ্রের সাথে কথা বলা উচিত। পশ্চিমবঙ্গের মানুষ কার কার সাথে লড়বে? গুন্ডা মাফিয়া দুর্নীতির সঙ্গে লড়বে আবার আবার ডেঙ্গুর সঙ্গেও লড়বে। কথায় যাবে মানুষ। কোন দিকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উপর নিশানা করে মমতা ব্যানার্জি সরকার চালাবেন না পার্টি চালাবেন, কি করবেন ঘুরে বেড়াচ্ছেন দিনরাত পার্টি বাঁচাবার জন্য কারণ আর কোন পার্টিতে নেতা নেই নেতার কোন ভাবমূর্তি নেই এবং বিশ্বাসযোগ্যতা নেই।
কাল দেখলাম উনি তলোয়ার হাতে নিয়েছেন,আমি তলোয়ার নিলে ওদের নেতাদের প্যান্ট ঢিলে হয়ে যায়, উনি তলোয়ার নিয়ে কি জানি কেনো ভয় লাগে না। উনার তলয়ারে ধার কম আছে বোধ হয়। পাশাপাশি কোচবিহারে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রসঙ্গ নিয়ে তিনি বলেন তৃণমুলের গোষ্ঠী কোন্দল সারা গায়ে ঘায়ের মত হয়ে গেছে।
দু চার জন বিজেপির লোককে কিনে নিয়ে গিয়ে যোগদান মেলা করছে তৃণমূল। নিজের ঘর সামলান।
অন্যদিকে রাজ্যে বিভিন্ন জেলায় ট্রাফিক আইন জোরদার করে দেওয়া হয়েছে, করা হচ্ছে অতিরিক্ত জরিমানা সেই প্রসঙ্গ নিয়ে তিনি বলেন সরকারের কাছে টাকা নেই পুলিশকে বলে দেওয়া হয়েছে যাই হোক করে টাকা তোলো। অন্যদিকে বিভিন্ন জায়গায় বিজেপির গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে এসেছে সেই বিষয় নিয়ে কার্যত মুখ খুললেন দিলীপ ঘোষ, তিনি বলেন এটা গোষ্ঠীর কোন দল নয় মতবিরোধ,দল সব ঠিক করে দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here