শিক্ষিকার ওপর হামলা চালানোর অভিযোগ জানাতে থানায় চলে এলো শতাধিক ছাত্রী।

0
239

নিজস্ব সংবাদদাতা, নিজস্ব সংবাদদাতাঃ- শিক্ষিকার ওপর হামলা চালানোর অভিযোগ জানাতে থানায় চলে এলো শতাধিক ছাত্রী। বৃহস্পতিবার সকালে জলপাইগুড়ি কোতোয়ালি থানায় এসে মিড ডে মিলের রাঁধুনি‌ ও সুইপারদের বিরুদ্ধে অভিযোগ জানায় ছাত্রীরা।

অভিযোগ, মিড ডে মিলে রাঁধুনি‌ ও সুইপাররা মিলে স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকার ওপর হামলা চালিয়ে‌ছেন। স্কুলের ছাত্রীরা শিক্ষিকাকে রক্ষা করতে গেলে তাদের ওপর‌ও হামলা চালানো হয় বলে অভিযোগ। বৃহস্পতিবার সকালে চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে জলপাইগুড়ি মাড়োয়ারি বালিকা বিদ্যালয়ের প্রাথমিক বিভাগে। অন‍্যদিকে সুইপার‌দের অভিযোগ, স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা তাদের এক কর্মীকে ধাক্কা মেরেছেন। এই নিয়ে উত্তেজনা তৈরি হয়।
উল্লেখ্য, কিছু বিষয় নিয়ে দীর্ঘদিন ধরেই জটিলতা চলছে জলপাইগুড়ি মাড়োয়ারি বালিকা বিদ্যালয়ের প্রাথমিক বিভাগে। অভিযোগ, স্কুলে ‌এসে মিড ডে মিলের রান্না করছেন না রাঁধুনিরা। এর ফলে তৈরি হচ্ছে না মিড ডে মিলের খাবার। বাধ্য হয়ে কেক ও বিস্কুট খাইয়ে খুদে পড়ুয়াদের বাড়ি পাঠিয়ে দেওয়া হচ্ছে। শিক্ষিকা সরিতা চৌধুরি বলেন, রাধুনিরা সুইপার‌দের দিয়ে আমাকে হেনস্থা করেছে। বিষয়টি নিয়ে থানায় অভিযোগ জানানো‌র পাশাপাশি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।
জলপাইগুড়ি পুরসভার চেয়ারম্যান ইন কাউন্সিল সন্দীপ মাহাত বলেন, তাদের একজন সুইপারকে ধাক্কা মারা হয়েছে বলে অভিযোগ তুলে থানায় অভিযোগ জানানো হয়েছে।যদিও পালটা অভিযোগ করেন ঐ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষিকারা।তারা বলেন এই ধরনের কাজ ঐ প্রধান শিক্ষিকা করেছেন তারা না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here