স্বেচ্ছাসেবী সংগঠন হয়েও ৩৭০০ প্রান্তিক পরিবারে উষ্ণতা হিসেবে শীতবস্ত্র এবং বিশেষভাবে সক্ষম ১৪৫ জনকে চলাচলের উপযোগী গাড়ি প্রদান।

0
262

নদীয়া, নিজস্ব সংবাদদাতা :– আজ নদীয়ার কালীনারায়নপুরে সামাজিক সংগঠন স্নেহের পরশ ফাউন্ডেশনের পক্ষ থেকে ৩ ৭০০ জনের কাছে শীতের উষ্ণতা হিসাবে শীতবস্ত্র পৌঁছে দেওয়া হলো। যার মধ্যে ওই এলাকার প্রান্তিক পরিবারের ৪০০ জনকে, এবং ৩৩ টা সংগঠনের মাধ্যমে প্রত্যেককে ১০০ টি করে চাদর পৌঁছে দেওয়ার জন্য সংগঠনের কর্ণধারদের হাতে তুলে দেওয়া হয়। স্নেহের পরশ ফাউন্ডেশনের সদস্যরা মনে করেন, করো না পরিস্থিতির মধ্যে যে সকল সামাজিক সংগঠন নিজেদের প্রাণের ঝুঁকি নিয়ে নিয়মিত সামাজিক কর্মকাণ্ড চালিয়ে গেছেন তাদের হাতে তুলে দেওয়ার ফলে একদিকে যেমন তাদের সম্মানিত করা হলো অন্যদিকে প্রকৃতপক্ষে প্রান্তিক পরিবার খুঁজে পেতেও তারাই উপযুক্ত।
বিগত করনা পরিস্থিতির মধ্যে বিভিন্ন সরকারি উদ্যোগে বিশেষভাবে সক্ষমদের সহায়ক সরঞ্জাম ও যানবাহন দেওয়ার ব্যবস্থা ছিলো বন্ধ। অথচ এই দু বছরে অনেকেরই এ ধরনের সহায়ক সরঞ্জাম নষ্ট হয়ে গেছে। তাই আজ ৮৫ জনের হাতে ট্রাই সাইকেল এবং ৬০ জনের হাতে হুইলচেয়ার মোট 145 জনকে ঘরের কোণের অন্ধকার থেকে সমাজের মূল স্তরে আলোর মধ্যে নিয়ে আসার চেষ্টা করেন তারা। আগামীতেও এভাবেই তারা মানুষের পাশে থেকে কাজ করতে চান বলে ইচ্ছা প্রকাশ করেছেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here