হরিশ্চন্দ্রপুরে জনসভায় যোগ দিয়ে রাজ্যের বিরোধী দলনেতা তথা বিজেপির বিধায়ক শুভেন্দু অধিকারীকে তুলোধোনা করলেন তৃণমূলের রাজ্যের সাধারণ সম্পাদক তথা দলের প্রধান বক্তা কুনাল ঘোষ।

0
250

নিজস্ব সংবাদদাতা, মালদা:- ডিসেম্বরের ১২,১৪,২১ তারিখের হুশিয়ার দিয়েছিল শুভেন্দু অধিকারী। কিন্তু কোথায় গেল তার হুমকির দিনগুলি। মিথ্যা কথা বলে রাজনীতি করা যায় না । কোনো সময় ধর্ম নিয়ে রাজনীতি করছে । আবার কোনো সময় উল্টোপাল্টা তারিখের কথা উল্লেখ করে মানুষকে বিভ্রান্ত করছে। মালদার হরিশ্চন্দ্রপুরে জনসভায় যোগ দিয়ে রাজ্যের বিরোধী দলনেতা তথা বিজেপির বিধায়ক শুভেন্দু অধিকারীকে তুলোধোনা করলেন তৃণমূলের রাজ্যের সাধারণ সম্পাদক তথা দলের প্রধান বক্তা কুনাল ঘোষ।

এদিন তৃণমূল নেতা কুনাল ঘোষ বলেন, যে তারিখগুলো শুভেন্দুবাবু উল্লেখ করেছিলেন ভেবেছিলাম হয়তো সেদিন ওর বিয়ে এবং বৌভাত হবে। আর একটা তারিখে হানিমুনে যাবে। 

কুনাল ঘোষ আরো বলেন ১২ এবং ১৪ ডিসেম্বর তো পেরিয়ে গেল। আজকে একুশে ডিসেম্বর, সূর্য কোথায় গেল শুভেন্দু। আসলে ফুটো কলসি বাজে বেশি। কোথায় কাকে মামলা ডেট আছে কোর্ট কাকে সমান করবে এসব নিয়ে কি রাজনীতি হয়। ছোট ছোট ভাইদের বলবো ছোট ছোট সিটি মেরে শুভেন্দুকে দেখলে সিটি মেরে জিজ্ঞাসা করবে ও ফুটো কলসি কি হলো।

এদিন হরিশ্চন্দ্রপুরের তৃণমূলের জনসভায় কুনাল ঘোষ ছাড়া উপস্থিত হয়েছিলেন রাজ্যের বস্ত্র দপ্তরের রাষ্ট্রমন্ত্রী তথা স্থানীয় বিধায়ক তাজমুল হোসেন, দলের জেলা সভাপতি তথা বিধায়ক রহিম বক্সি সহ দলের জেলা নেতৃত্ব। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here