সভামঞ্চ থেকে বিজেপি এবং সিপিআইএমকে কটাক্ষ করে কড়া ভাষায় তীব্র আক্রমণ করেন সায়নী ঘোষ।

0
104

নিজস্ব সংবাদদাতা, মালদা: আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে এখন থেকে মাঠে নেমে পড়েছে বিভিন্ন দল।বাদ যায়নি শাসকদল। পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে দলের কর্মীদের মনবল বাড়াতে মালদা জেলা তৃণমূল যুব কংগ্রেসের নির্দেশে ও বামনগোলা ব্লক তৃনমূল কংগ্রেসের পক্ষ থেকে বুধবার দুপুরে এক জনসভা অনুষ্ঠিত হয় বামনগোলা ব্লকের পাকুয়াহাট ধানহাটি ময়দানে।
।এই সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিত্র অভিনেত্রী তথা যুব তৃণমূল কংগ্রেসের রাজ্য সভানেত্রী সায়নি ঘোষ। এছাড়াও উপস্থিত ছিলেন মালদা জেলা তৃনমুলের সভাপতি আব্দুর রহিম বক্সি,প্রতিমন্ত্রী তাজমুল হোসেন, রতুয়ার বিধায়ক সমর মুখার্জি,তৃণমূল কংগ্রেসের জেলা যুব সভানেত্রী চন্দনা সরকার,আইএনটিটিসি জেলা সভাপতি সহ শুভদ্বীপ সান্যাল হবিবপুর, বামনগোলা ব্লকের তৃণমূলের সভাপতি সহ যুব সভাপতি, তৃণমূলের অন্যান্য নেতা-নেত্রীরা।এদিনের সভামঞ্চ থেকে বিজেপি এবং সিপিআইএমকে কটাক্ষ করে কড়া ভাষায় তীব্র আক্রমণ করেন সায়নী ঘোষ। পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও শুভেন্দু অধিকারী কেউ ছারেনি এক হাত নিয়ে বলেন ধাপ্পাজীবি সহ নানা ভাষায় তীব্র আক্রমণ করেন ।
তিনি বিজেপিকে হুঁশিয়ারি দেন, পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল কংগ্রেস মাঠে থাকবে না। তৃণমূল কংগ্রেস গ্যালারিতে বসে থাকবে এবং সাধারণ মানুষ তৃণমূল কংগ্রেসের হয়ে গোল দেবে। খেলা তো হবেই।খেলবে সাধারণ মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here