চাকরি দেওয়ার নাম করে টাকা নেওয়ার অভিযোগ দুই প্রাথমিক শিক্ষকের বিরুদ্ধে পোস্টার পড়ল কোচবিহারে।

0
194


কোচবিহার, নিজস্ব সংবাদদাতা: চাকরি দেওয়ার নাম করে টাকা নেওয়ার অভিযোগ দুই প্রাথমিক শিক্ষকের বিরুদ্ধে পোস্টার পড়ল কোচবিহারে। ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়। ঘটনাটি ঘটেছে দক্ষিণ খাগড়াবাড়ি ক্লাব সংলগ্ন একটি বাড়িতে। ওই পোস্টারের নীচে লেখা রয়েছে প্রতারিত বেকার বৃন্দ।

অভিযোগ, ওই বাড়ির বর্তমান মালিক বিধুরঞ্জন রায়, রামকুমার বর্মন দুজনেই প্রাইমারি টিচার। তারা দুজনে চাকরি দেওয়ার নাম করে বেকার যুবক এবং যুবতীদের কাছ থেকে প্রচুর টাকা আত্মসাৎ করেছে, এমনি অভিযোগ লেখা সেই পোস্টারে। তবে কে বা কারা পোস্টার মেরেছেন সেই বিষয়ে এখনও জানা যায়নি।

এবিষয়ে ওই বাড়ির পাশের মালিক অরুনাভ বর্ধন জানান, যখন পোস্টার লাগাচ্ছে কিছু ছেলে তখন তাদের জিজ্ঞাসা করলাম কি ব্যাপার। তারা বলল এই বাড়িতে দুই জন মাস্টার থাকে তাদের চাকরির জন্য টাকা দিয়েছে বলে অভিযোগ। কিন্তু তারা নাকি চাকরিও করে দিতে পারছে না এবং টাকাও রিটার্ন দিচ্ছে না। দীর্ঘদিন ধরে তারা ঘুরে চলেছি এই বাড়িতে। তাই তারা ওই পোস্টার লাগিয়েছে। যারা লাগিয়েছে তাদের আমি চিনি না। ছোট ছোট ছেলেরা ১০-২০ জনের মতো হবে তারা এসেছিল। এবং তারা এই পোস্টার লাগিয়েছে বলে অভিযোগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here