খোলা আকাশের নিচে পড়ে নষ্ট হচ্ছে মুখ্যমন্ত্রীর স্বপ্নের প্রকল্প !

0
254

জলপাইগুড়ি, নিজস্ব সংবাদদাতাঃ- রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিটি ঘরের ছাত্রছাত্রীরা দের জন্য স্কুলে সুবিধার্থে যাওয়ার জন্য। সুব্যবস্থা করেছিলেন সবুজ সাথী সাইকেল কিন্তু সেই সাইকেল এখন নষ্ট হচ্ছে খোলা আকাশের নিচে পড়ে, হেলদোল নেই প্রশাসনের ।প্রশ্নের মুখে সেই সাইকেল নিয়ে । তাহলে কী বাংলা আবাস যোজনা নিয়ে ঝামেলা তাই বিতরণে বিলম্ব, খোলা আকাশের নিচে পরে সবুজ সাথী।


জলপাইগুড়ি সদর ব্লকের বাহাদুর গ্রাম পঞ্চায়েত, সুচেতা কর কার্যালয়ের মাঠে দীর্ঘ সময় থেকে পরে থাকায় ইতিমধ্যেই বেশ কিছু সাইকেলে মরচে ধরেছে, তবে ছাত্র ছাত্রীদের মধ্যে সবুজ সাথী বিতরণের বিলম্বের কারণ প্রসঙ্গে সদর পঞ্চায়েত সমিতির সভাপতি সুচেতা করের যুক্তি, বর্তমানে বাংলা আদতে যা প্রধানমন্ত্রী আবাস যোজনা সেই নিয়ে ভীষণ ঝামেলা চলছে, সেই কারণেই ছাত্র ছাত্রীদের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বপ্নের প্রকল্পের অন্যতম সবুজ সাথী বিতরণ করতে দেরি।
প্রধান জানান যদিও বাহাদুর গ্রাম পঞ্চায়েতের প্রধান জানালেন ভিন্ন কারণ, প্রধান বলেন এই সাইকেল বিতরণের মূল দায়িত্ব সদর ব্লক অফিসের, ওনাদের মাধ্যমেই তালিকা আসবে স্কুলে এবং অঞ্চল অফিসে।

যদিও খোলা আকাশের নিচে পরে থেকে নস্ট হতে বসা সবুজ সাথী সাইকেল প্রসঙ্গে অঞ্চলের বিরোধী দলোনেতা বিজেপির তপন রায় বলেন, দ্রুত এই সাইকেল গুলো ছাত্র ছাত্রীদের মধ্যে যদি বিতরনের কাজ শুরু না হয়, তাহলে বিজেপি বড়োসড়ো আন্দোলনের পথে নামবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here