কেন্দ্রীয় বাজেট গরীব মানুষের জন্য নয়, এটা বড় লোকেদের বাজেট তার প্রতিবাদে অবস্থান বিক্ষোভ সিপিআইয়ের।

0
224

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা: কেন্দ্রীয় বাজেট গরীব মানুষের জন্য নয়, এটা বড় লোকেদের বাজেট সহ বিভিন্ন দাবি তুলে সারা দেশের সাথে কোচবিহার জেলাতে অবস্থান বিক্ষোভ ভারতের কমিউনিস্ট পার্টির। এদিন কোচবিহার শহরের ঘাস বাজারের মাঠ এলাকায় ওই অবস্থান বিক্ষোভ করেন।

জানা গেছে, ১ ফেব্রুয়ারি কেন্দ্রীয় সরকারের যে বাজেট হয়েছে সেই বাজেট জন বিরোধী বাজেট। এই বাজেট লোক দেখানো বাজেট, এটা নির্বাচন সর্বস্ব বাজেট, এই বাজেট বড় লোক তথা আদানি-আম্বানিদের বাজেট। এই বাজেট কর্ম সংস্থানের কোন উল্লেখ্য নেই। তাই আমরা কেন্দ্র সরকার ও তাদের বাজেটের বিরোধীরা করে অবস্থান বিক্ষোভ করছে।

এদিন এবিষয়ে ভারতের কমিউনিস্ট পার্টির কোচবিহার জেলা কমিটির সম্পাদক পার্থ প্রতীম সরকার জানান, সারা দেশের সাথে আমাদের জেলাতেও কেন্দ্রীয় বাজেট নিয়ে অবস্থান বিক্ষোভ চলছে। কেন্দ্রীয় সরকার যে বাজেট প্রেস করেছে তা সাধারণ মানুষের জন্য নয়। ওই বাজেট নির্বাচন সর্বস্ব বাজেট। ওই বাজেট বড় লোকদের বাজেট হয়েছে। কারণ ওই বাজেট নেই কর্মসংস্থানের কথা, নেই শিক্ষা খাদে বেশি বরাদ্দ,সেই কারণে ওই বাজেট আদানি আম্বানিদের বাজেট। তাই আমরা ওই বাজেটের বিরোধিতা করে সারা দেশের সাথে অবস্থান বিক্ষোভ করছে কোচবিহার ঘাস বাজারের মাঠে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here