নিশীথের বাড়ি ঘেরাও কর্মসূচি নিয়ে পুলিশে মুড়ে ফেলা হলো ভেটাগুড়ি, বাড়ি ঘেরাও কর্মসূচিতে আসবে ২৫ হাজার কর্মী সমর্থকরা।

0
242


কোচবিহার, নিজস্ব সংবাদদাতা: মাঝে মাত্র একটা রাত্রি,সকাল হলেই কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশিথ প্রামানিকের বাড়ি সংলগ্ন এলাকায় অবস্থান বিখ্যাত অবস্থায় চলেছে ২৫ হাজার কর্মী সমর্থক নিয়ে স্বয়ং তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিক। একদিকে যেমন রাজনৈতিক প্রস্তুতি তুঙ্গে, ঠিক তার পাশাপাশি প্রশাসনিক তৎপরতাও রয়েছে তুঙ্গে। ইতিমধ্যেই পুলিশে মুড়ে ফেলা হয়েছে গোটা ভেটাগুরি চত্বর। ব্যারিকেড দিয়ে আটকে দেওয়ার ব্যবস্থা হচ্ছে নিশীথ বাবুর বাড়িতে যাওয়ার রাস্তা।

কোচবিহার জেলা পুলিশ সূত্রে জানানো হয়েছে সুরক্ষা ব্যবস্থার কোন ত্রুটি থাকবে না সম্পূর্ণ এলাকায়। জেলা পুলিশের উচ্চ পদস্থ কর্তারা সরাসরি বিষয়টির তত্ত্বাবধান করছেন। কোন অবস্থাতেই নিশীথ প্রামাণিকের বাড়ির কাছাকাছি যেতে দেওয়া হবে না কোন কর্মী সমর্থককে। যা কর্মসূচি করতে হবে সমস্ত টাই হবে রাস্তায়। সেই দিক থেকে বিচার করলে শুরু হওয়ার আগেই কোথাও ব্যাক ফুটে পৌঁছে গেল শাসক দল তৃণমূল কংগ্রেস। তবে জেলার সমস্ত নেতারাই উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

দিনহাটা ওয়ান বি ব্লকের সভাপতি অনন্ত কুমার বর্মন বলেন, ইতিমধ্যেই কর্মী সমর্থকদের জন্য দলের তরফ থেকে বিভিন্ন সুযোগ সুবিধার ব্যবস্থা করা হয়েছে। দিনহাটা পৌরসভা থেকে আসছে পানীয় জলের গাড়ি। কর্মী সমর্থকদের বসার জায়গা তৈরি করা হয়েছে রাস্তার দুই ধারে। তাদের দুপুরে খাবার ব্যবস্থা করা হয়েছে মঞ্চের পাশে।

তিনি আরো বলেন, কোচবিহার দক্ষিণ বিধানসভা কেন্দ্র, দিনহাটা, সিতাই, শীতলকুচি এবং নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের একটি অংশ থেকেই মূলত কর্মী সমর্থকরা আসবেন। তারা যে গাড়িগুলোতে আসবেন সেগুলোকে আলাদাভাবে সুরক্ষিত স্থানে রাখার ব্যবস্থা করা হয়েছে। সকল কর্মী সমর্থকরা যাতে কোনভাবে কোন অসুবিধা না করেন সেই দিকে নজর রাখছে দল। অনুমান করা হচ্ছে ২৫ হাজারের বেশি কর্মী সমর্থক উপস্থিত থাকবেন কর্মসূচিতে বলে দাবি করেন তিনি।
তবে এতসব এর মধ্যেও কোথাও অনিশ্চয়তা দেখা দিয়েছে ভেটাগুড়ি র ব্যবসা নিয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here