বাম আমলে থার্ড ডিভিশনের পাশ করে কি করে চাকরি পেয়েছিল,কমরেডদের কাছে জানতে চাইবো: উদয়ন গুহ।

0
140

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা: বাম আমলে থার্ড ডিভিশনের পাশ করে কি করে চাকরি পেয়েছিল,কমরেডদের কাছে জানতে চাইবো। ফের বাম আমলের চাকরি নিয়ে সড়ক উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ।

সম্প্রীতি,রাজ্য সরকারের চাকরি ক্ষেত্রে দুর্নীতি নিয়ে একের পর এক অভিযোগে কার্যত কোন ঠাসা শাসক দল। তারপরেই বাম আমলের নিয়োগেও দুর্নীতির অভিযোগে পাল্টা সরব হয়েছে তৃণমূল কংগ্রেস। তৃণমূল কংগ্রেস বিধায়ক ও উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহর এই মন্তব্য ঘিরেই গত কয়েকদিন ধরে উত্তাল রাজ্য রাজনীতি। তারপর সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকজনের নাম লিখে পোস্ট করেছেন উদয়ন গুহ। সেই বিষয় নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ বলেন,,,”এরকম পরপর নাম আসতে থাকবে। যারা চাকরি পেয়েছে কিভাবে পেয়েছে তা জানতে চাই। আরো নাম বেরতে থাকবে। থার্ড ডিভিশনে শিক্ষক। প্রাইমারি শিক্ষক থার্ড ডিভিশনে পাস করে। মাধ্যমিক না হয় উচ্চমাধ্যমিক বা একাদশ শ্রেণীতে থার্ড ডিভিশন পাশ করে তারা কিভাবে চাকরি পেয়েছে। ওটা কমরেডদের কাছে জানতে চাইবো।

তিনি আরও বলেন, তদন্তের দাবি করে কি হবে আমার বক্তব্য যারা এখন চিৎকার করছে তাদের চিৎকার করার অধিকারটা আছে কিনা সেটা জানতে চাই। কারো চাকরি খাওয়া বা পয়সা ফেরত দেওয়া বা পেনশন আটকে দেওয়া এরকম কোন বিষয়ে আমার নেই। আমি শুধু বলতে চাই সুজন কমরেড,সেলিম কমরেড, যারা হইচই করছে করছেন বলছেন দুর্নীতি করছে তাদের সেগুলো মানায় না।