পথ দুর্ঘটনায় গুরুতর আহত কোচবিহার পৌরসভার ৩ কর্মী।

0
188

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা: পথ দুর্ঘটনায় গুরুতর আহত কোচবিহার পৌরসভার ৩ কর্মী। ঘটনাটি ঘটেছে তুফানগঞ্জ-কোচবিহার মেইন রোডের ৯ নম্বর ওয়ার্ড এলাকায়। ওই ঘটনার পর আহতদের উদ্ধার করে কোচবিহার এম জে এন মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান কোচবিহার পৌরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ। পরে তিনি আহত ওই তিন কর্মীকে দেখতে হাসপাতালে যান। পরে ঘাতক ট্রাকটিকে আটক করে পুলিশ।

পৌরসভা সূত্রে জানা গেছে, আজ সকাল বেলা কোচবিহার পৌরসভার নোংরা আবর্জনা তোলার ট্রাক্টর নিয়ে ড্রাইভার সহ দুই শ্রমিক তুফানগঞ্জ-কোচবিহার মেইন রোডের ৯ নম্বর ওয়ার্ডে এডিশনাল এসপির বাড়ির সামন থেকে নোংরা তুলছিলো। সেই সময় অসমের দিক থেকে আসা একটি ট্রাক দ্রুত গতিতে এসে পৌরসভার ট্রাক্টরটিকে ধাক্কা মারে। সেই সময় ট্রাক্টরটি প্রায় ১০০ মিটার ঠেলে নিয়ে যায়। সেখানে ট্রাক্টর চালক ও দুই শ্রমিক গুরুতর আহত হয়। আহতরা হলেন রমেন বর্মন, মঙ্গল দাস ও উৎপল দাস। তারা বর্তমানে কোচবিহার এম জে এন মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। খবর পেয়ে আহতদের পৌর কর্মীদের দেখতে যান কোচবিহার পৌরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ।

এদিন এবিষয়ে কোচবিহার পৌরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ জানান,আমাদের পৌরসভার একজন ট্রাক্টর চালক ও দুই কর্মী সকালে তুফানগঞ্জ কোচবিহার মেইন রোডে যে সমস্ত নোংরা আবর্জনা ছিল সেখানকার স্তুপ থেকে তারা নোংরা আবর্জনা গাড়িতে লোড করছিল। সেই সময় আসামের দিক থেকে আসা দ্রুতগামী একটি দশ চাকার ট্রাক আমাদের পৌরসভার ট্রাক্টরের পিছনে ধাক্কা মারে এবং ট্রাক্টরটি প্রায় ১০০মিটারের মতো ছিটকে যায়। পরে পৌরসভার ট্রাক্টরের ড্রাইভারও ছিটকে পড়ে এবং গুরুতরভাবে আহত হয়। বাকি দুজন শ্রমিক আহত হয় বলে জানান চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ।

তিনি আরো জানান, সেই তিনজন কর্মীকে কোচবিহার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয় এবং প্রায় দেড় ঘন্টা সময় লাগে ওই ট্রাক্টর ড্রাইভারের অপারেশন করতে। তার এখনও জ্ঞান ফেরেনি। এছাড়া বাকি দুজন কর্মী তারাও গুরুতরভাবে আহত তারাও কোচবিহার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। সেই ঘটনার খবর পেয়ে কোচবিহার কোতোয়ালি থানার পুলিশ এসে ট্রাকটিকে আটক করে এবং তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী পদক্ষেপ গ্রহণ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here