যৌন নির্যাতনে অভিযুক্ত বিজেপি সাংসদ ব্রিজভূষণ শরণকে গ্রেপ্তারের দাবিতে কলকাতায় সংযুক্ত কিষাণ মোর্চার বিশাল প্রতিবাদ সমাবেশ।

0
917

কলকাতা, ১৮ মে, ২০২৩:- এক নাবালিকা-সহ বহু মহিলা কুস্তিগীরদের যৌন নির্যাতনের অভিযোগে অভিযুক্ত বিজেপি সাংসদ ব্রিজভূষণ শরণকে গ্রেপ্তারের দাবিতে সংযুক্ত কিষাণ মোর্চা পশ্চিমবঙ্গ আজ কলকাতার মৌলালিতে বিশাল প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। সংযুক্ত কিষাণ মোর্চার শরিক সংগঠনের প্রতিনিধি-সহ নারী, ক্রীড়াবিদ, শ্রমিক, নাগরিক, যুব ও ছাত্র সংগঠনের শত শত বিক্ষোভকারী এই সমাবেশে যোগ দেন।

সমাবেশের বিক্ষোভকারীরা আজ বিজেপি সাংসদ ব্রিজভূষণ শরণের গ্রেপ্তারের দাবিতে, গত ২৫ দিন ধরে দিল্লির যন্তর মন্তরে লাগাতার ধর্নায় বসা আন্দোলনকারী ভারতীয় কুস্তিগীরদের সমর্থন ও সংহতি জানান। সংযুক্ত কিষাণ মোর্চার পক্ষে বক্তারা অভিযুক্ত সাংসদকে সমর্থনকারী বিজেপি-নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকার এবং স্বয়ং প্রধানমন্ত্রী-সহ বিজেপির উচ্চপদস্থ নেতাদের তীব্র নিন্দা করেন। তাঁরা দৃঢ়তার সঙ্গে জানান যে দেশের জন্য পদক এবং গৌরব অর্জন করা মহিলা ক্রীড়াবিদদের অপমানের বিরুদ্ধে সংযুক্ত কিষাণ মোর্চা লাগাতার প্রতিবাদ জানাবে। সমাবেশে ব্রিজভূষণ শরণ এবং বিজেপি নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকারের কুশপুত্তলিকা দাহ করা হয়।

*মিডিয়া সেল | সংযুক্ত কিষাণ মোর্চা পশ্চিমবঙ্গ*
*যোগাযোগ: samyuktkisanmorchawb@gmail.com*

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here