ত্রিকোণ প্রেমের জেরে খুন মহিলা, জম্মু কাশ্মীর থেকে গ্রেপ্তার অভিযুক্ত।

0
173

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা: ত্রিকোণ প্রেমের জেরে খুন হয় এক মহিলা। ওই ঘটনার প্রায় দুই মাস পর ভেটাগুড়ি ২ নং গ্রাম পঞ্চায়েতের ব্রাহ্মণীর চৌকি এলাকায় খুন হওয়া মহিলার খুনের কিনারা করলো দিনহাটা থানার পুলিশ। অভিযুক্ত ওই ব্যক্তির নাম দুলাল বর্মন। তার বাড়ি বুড়িরহাট এলাকার গতিকচুয়া এলাকায়। সে জম্মু কাশ্মীরে রেলের লেবারির কাজ করে। পরে তাকে ট্রানজিট রিমান্ডে নিয়ে স্থানীয় কোর্টে তোলা হয়। পরে গতকাল দিনহাটায় নিয়ে আসা হয় বলে সাংবাদিক বৈঠক করে একথা জানান কোচবিহার জেলার অতিরিক্ত পুলিশ সুপার কুমার সানি রাজ।

এদিন তিনি জানান, মূল অভিযুক্ত খুন করে কয়েকদিনের মধ্যে পালিয়ে যায় জম্মু কাশ্মীরে। পরে দিনহাটা থানার পুলিশ একটি স্পেশাল টিম করে জম্মু কাশ্মীর যান। সেখানে গিয়ে স্থানীয় পুলিশের সহযোগিতায় জম্মু কাশ্মীরের রামবন্ড জেলা থেকে দুলাল বর্মনকে গ্রেপ্তার করা হয়। সে জম্মু কাশ্মীরে রেলের লেবারির কাজ করে। পরে তাকে ট্রানজিট রিমান্ডে নিয়ে স্থানীয় কোর্টে তুলে দিনহাটায় নিয়ে আসা হয়।

তিনি আরও বলেন,ওই মহিলার সাথে দুলাল বর্মনের দীর্ঘদিন ধরে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। সেই সম্পর্ক নিয়েই তাদের মধ্যে ঝামেলা হয়। তার জেরে তাকে ডেকে নিয়ে এসে ভেটাগুড়ি ব্রাহ্মণীর চৌকি এলাকায় খুন করা হয়। দুলাল বর্মন নিজেই ওই মহিলাকে খুন করেছেন বলে জানিয়েছে। আজ তাকে আদালতে তুলে ৯ দিনের পুলিশ রিমান্ড চাওয়া হয়েছে। আদালত পুলিশকে ৯ দিনের পুলিশ রিমান্ডের নেওয়ার নির্দেশ দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here