এনায়েতপুর সমবায় কৃষি উন্নয়ন সমিতিতে চুরির চেষ্টা, চাঞ্চল্য এলাকাজুড়ে।

0
11

মালদা, নিজস্ব সংবাদদাতাঃ —এনায়েতপুর সমবায় কৃষি উন্নয়ন সমিতিতে চুরির চেষ্টা। চাঞ্চল্য এলাকাজুড়ে। বৃহস্পতিবার আনুমানিক রাত্রি সাড়ে দশটা নাগাদ এই ঘটনা ঘটে বলে জানা গেছে। কোঅপারেটিভ ব্যাংকের তৃতীয় তলার চাল ভেঙে ঢুকে দুষ্কৃতীরা বলে অভিযোগ। বাটখারা লোহার রোড দিয়ে ব্যাংকের তালা ভাঙ্গার চেষ্টা করে। কাঁচি দিয়ে সিসিটিভি ক্যামেরার তার কেটে দেয়। তালা ভাঙ্গার আওয়াজ শুনতে পাই নিচে থাকা নাইট গার্ড। চিৎকার করে উপরে যেতে থাকলে চোর উধাও হয়ে যায়। ঘটনার খবর দেওয়া হয় মানিকচক থানার পুলিশকে। তড়িঘড়ি মানিকচক থানার পুলিশ ঘটনাস্থলে আসেন। সিসিটিভি ফুটেজসহ পুরো ঘটনা খতিয়ে দেখবেন বলে আশ্বাস দিয়েছেন। এই ঘটনায় রীতিমতো হতচকিত ব্যাংক কর্মীরা।

কোঅপারেটিভ ব্যাংক কর্মী মোহাম্মদ মতিউর হাসান বলেন,’ আমি বাড়িতে ছিলাম ব্যাঙ্ক কর্মীর ফোন পেয়ে হঠাৎ এসে দেখলাম লোহার রোড কাঁচি ইত্যাদি সরঞ্জাম নিয়ে দুষ্কৃতী চুরির উদ্দেশ্যে ব্যাংকে প্রবেশ করেছিল চাল ভেঙে। নাইটগার্ড ধাওয়া করলে দুষ্কৃতী চম্পাট সেখান থেকে। দুষ্কৃতিকে চিনতে পারা যায়নি। প্রশাসনের কাছে অনুরোধ করছি নিরাপত্তা বাড়ানোর জন্য।

কোপারেটিভ ব্যাংকের প্রাক্তন সহ সভাপতি বর্তমান সদস্য রেজাউল হক বলেন আমরা সেই সময় এনায়েতপুর সুপার বাজারে ছিলাম। ঘটনা শুনে ছুটে এসে দেখলাম এরকম ঘটনা। সঙ্গে সঙ্গে পুলিশকে ফোন করি। প্রশাসনের কাছে অনুরোধ করব অপরাধীকে শনাক্ত করে আইন অনুযায়ী শাস্তি দেওয়ার।