এ রাজ্যে ক্ষমতায় বসে মুখ্যমন্ত্রী চুরি দুর্নীতি ছাড়া আর কিছু করেননি বলে কোটাক্ষ শুভেন্দু অধিকারী’র।

0
733

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:- এ রাজ্যে ক্ষমতায় বসে মুখ্যমন্ত্রী চুরি দুর্নীতি ছাড়া আর কিছু করেননি বলে কোটাক্ষ শুভেন্দু অধিকারী ।তিনি আরো বলেন , দুর্নীতির দায়ে এগরায় গ্রেফতার হয়েছিল, তৃণমূলের লোক নেতা এবং পুলিশ তাকে ছেড়ে দেয় ।তৃণমূলের সঙ্গে দুর্নীতিযুক্ত সবাই জানে ।
শুভেন্দু অধিকারীর হাল রাহুল গান্ধীর মত হতে পারে শুভেন্দু অধিকারী বলেন , ক্ষমতা থাকলে করে দেখাক । ভারতবর্ষে আইনি ব্যবস্থা আছে । তাই একবার চেষ্টা করো কিছু করতে পারল না। রাজ্যের মুখ্যমন্ত্রী কেন্দ্রীয় প্রকল্পকে নিজের নাম করে তৃণমূলের প্রচার চালাচ্ছেন ।প্রধানমন্ত্রী আবাস যোজনা টাকা রাজ্যকে ৬০% দেয় । মুখ্যমন্ত্রী নিজের নাম করে নিজের ছবি লাগিয়ে চালিয়ে দেয় । পরে আবার লিখতে হচ্ছে প্রধানমন্ত্রী আবাস যোজনা বলে । নন্দীগ্রামে মন কি বাত অনুষ্ঠানে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনই বক্তব্য রাখলেন শুভেন্দু অধিকারী ।
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জির ‘মন কি বাত’ কার্যক্রমের ৯৯ তম পর্ব নন্দীগ্রামের ১০১ টি বুথে সম্প্রচারিত করা হলো । বিধায়ক শুভেন্দু অধিকারী নন্দীগ্রামের গোপালপুর পশ্চিম পল্লী ক্ষুদিরাম মোড়ে, ১০৮ নং বুথে সাধারণ গ্রামবাসী ও কার্যকর্তাদের সাথে বসে প্রধানমন্ত্রীর ‘মন কি বাত’ অনুষ্ঠান শুনলেন। মাননীয় প্রধানমন্ত্রীজী আজ মরোনোত্তর অঙ্গদানের ও দেহদানের মতো মানবতার কাজের প্রশংসা করেছেন। শুধু তাই নয় দেশবাসীর কাছে মরনোত্তর দেহদান ও অঙ্গদান করার আবেদন রেখেছেন, যাতে মৃত্যুপথযাত্রী রোগী অঙ্গ প্রতিস্থাপনের মাধ্যমে নতুন জীবন ফিরে পান। দেশে পবিত্র নবরাত্রি পুজো ও উৎসব চলছে, দেশবাসীকে নবরাত্রির শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রীজী বলেছেন দেশের নারী শক্তি দেশের শক্তির মূল আধার। দেশের মহিলারা পুরুষদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে সেনাবাহিনী, প্রতিরক্ষা ও অন্যান্য ক্ষেত্রে নিজেদের যোগ্যতা প্রমাণ করে দেশকে কি ভাবে এগিয়ে নিয়ে চলেছেন তার ব্যাখ্যা করে তিনি দেশে নারী সশক্তিকরণের কথা বলেছেন। মাননীয় প্রধানমন্ত্রীজী আজ গ্রীন এনার্জির পক্ষে নিজের মতামত ব্যক্ত করে দেশবাসীকে সৌরশক্তি ব্যবহারের জন্য উৎসাহিত করেছেন। মাননীয় প্রধানমন্ত্রীজী দেশবাসীকে রমজান মাস এবং পবিত্র রাম নবমীর অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন।