বিজেপি মানে বন্দুক, তরোয়াল, বিজেপি মানে সন্ত্রাস এই ভাষাতেই তীব্র আক্রমণ রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র সুদীপ রাহার।

0
96

বাঁকুড়া-ইন্দাস, আব্দুল হাই:- আগামী ১২ই এপ্রিল সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক ন্দ্যোপাধ্যায়ের জনসভা উপলক্ষে আজ বাঁকুড়া জেলার ইন্দাস ব্লকের বাঁধেরপাড়ে এক প্রস্তুতি সভা থেকে তীব্র ভাষায় আক্রমণ রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র সুদীপ রাহার, তিনি দাত্যহীন ভাষায় বলেন — বিজেপি মানে বন্ধুক, তরোয়াল, সন্ত্রাস আর সাধারণ মানুষের অধিকার হরণ।

মাত্র ৬ ঘন্টা আগের নির্দেশে দশ হাজারের বেশি কর্মী সমর্থকদের নিয়ে এক ঐতিহাসিক মিছিল ও সভার আয়োজনে মধ্যে ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেসের ঐক্যের ছবি ফুটে উঠে জনসমক্ষে।
দশ হাজারেরও বেশি তৃণমূল কর্মী সমর্থকের উপস্থিতিতে রাজ্য তৃণমূলের মুখপাত্র সুদীপ রাহার জ্বালাময়ী বক্তৃতাতে সভাস্থল আবেগ ও আন্তরিকতার তুফান উঠে, এদিনের প্রতিবাদ মিছিলে পা মেলান,রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র সুদীপ রাহা, বিষ্ণুপুর সাংগঠনিক তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি সুব্রত দত্ত,ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সেখ হামিদ সহ অন্যান্য নেতৃবৃন্দ। আজকের এই মঞ্চ থেকে তৃণমূল কংগ্রেসের নেতাকর্মীর সমর্থকদের উজ্জীবিত করতে ঠিক কি বললেন রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র সুদীপ রাহা, চলুন শুনে নেব বিস্তারিত —–