গ্রেটার নেতা অনন্ত মহারাজের আমন্ত্রনে উত্তরবঙ্গ সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

0
381

মনিরুল হক, কোচবিহারঃ ফের উত্তরবঙ্গ সফরে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামীকাল সোমবার বিকেলে তিনি বাগডোগরা বিমানবন্দরে নামবেন। সেখান থেকে পরের দিন অর্থাৎ ১৫ ফেব্রুয়ারি মঙ্গলবার কোচবিহার আসবেন তিনি। সেখানে সার্কিট হাইসে থাকবেন তিনি। বুধবার গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের একটি অনুষ্ঠানে যোগ দেবেন মমতা।
জানা গেছে, আগামী ১৫ ফেব্রুয়ারি গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের অনন্ত মহারাজ গোষ্ঠীর ২৪ তম কেন্দ্রীয় অধিবেশন শুরু। আর সেই সঙ্গে এবছর চিলা রায়ের ৫১২ তম জন্মজয়ন্তী। তার জন্য ১৬ ফেব্রুয়ারি সংগঠনের পক্ষ থেকে বড়সড় অনুষ্ঠানের প্রস্তুতি নেওয়া হয়েছে। সেই অনুষ্ঠানে যোগ দিতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানিয়েছেন গ্রেটার কোচবিহারের নেতা অনন্ত মহারাজ।এরপর কোচবিহার শহর সংলগ্ন শিবযজ্ঞ মন্দিরে তাঁর যাওয়ার কথা রয়েছে।
এদিকে গতকাল রাতে গ্রেটার নেতা অনন্ত রায় ও কোচবিহারের তৃণমূল নেতা তথা প্রাক্তন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ গত সপ্তাহেই অনুষ্ঠান স্থল পরিদর্শন করেছেন। চিলা রায়ের জন্মজয়ন্তীর অনুষ্ঠানের সবরকম প্রস্তুতি সম্পন্ন। ইতিমধ্যে জেলাশাসক এবং পুলিশ সুপার এলাকা পরিদর্শন করেছেন। মুখ্যমন্ত্রীর সফরের আগে প্রস্তুতি আরও খুঁটিয়ে দেখা বলে খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here