গুঞ্জবাড়ি স্থিত ডাঙ্গরাই দিঘীর সংস্কারের আশ্বাস রবীন্দ্রনাথ ঘোষের।

0
301

মনিরুল হক, কোচবিহার: পৌর বোর্ড গঠন হওয়ার পর থেকে বিভিন্ন এলাকার উন্নয়ন করতে ছুটে চলেছেন চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ। এদিন কোচবিহার শহরের এক নম্বর ওয়ার্ড পরিদর্শন করলেন। জানা গেছে, এক নং ওয়ার্ডের বাসিন্দাদের দীর্ঘদিন ধরে দাবি করে এসেছেন গুঞ্জবাড়ি স্থিত ডাঙ্গরাই দিঘির সংস্কার করার।তারপর পৌরসভার নতুন চেয়ারম্যান হওয়ার পর আজ সেখানে রবীন্দ্রনাথ ঘোষ পরিদর্শনে আসেন।
এদিন পরিদর্শনে এসে রবীন্দ্রনাথ ঘোষ জানান, কোচবিহার শহরের হেরিটেজ প্রকল্পের মধ্যে এই দিকে ঢুকিয়ে দেওয়া হবে। যাতে হেরিটেজ উন্নতি প্রকল্পের ফান্ড দিয়ে ডাঙ্গরাই দীঘি সংস্কার হবে, পাড় বাঁধানো হবে, সৌন্দর্যায়নের লক্ষ্যে একটি পার্ক আরো অন্যান্য বিষয়ে তিনি তুলে ধরেন।
কোচবিহার পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর চন্দনা মোহন্ত জানান, বিভিন্ন সমস্যা সরজমিনে খতিয়ে দেখলেন পৌরপতি এবং সংস্কার হবে বলে আশ্বাস দিয়েছেন।
প্রসঙ্গত, তিনি ভারত ক্লাব এলাকায় ১ নং ওয়ার্ডের কাউন্সিলর চন্দনা মহন্তের বাড়ির সন্নিকটে পার্টি অফিসে এসেছিলেন। ভারত ক্লাবের এলাকার কালাপুল চত্বরে নোংরা আবর্জনা স্তুপ ও ড্রেন এর বেহাল অবস্থা তিনি পরিদর্শন করেন। এবং ভারত ক্লাবের মাঠ ও গুঞ্জবাড়ি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here