সাকরাইন রাজগঞ্জ রথতলা থেকে বিশাল রামনবমীর মিছিলবের হল।

0
337

প্রকাশ কালি ঘোষাল, হাওড়া : সাকরাইন রাজগঞ্জ রথতলা থেকে বিশাল রামনবমীর মিছিলবের হল। রাজ্য সরকার কোভিড বিধি রাজ্য থেকে তুলে নেওয়ার পর আজকে বিশাল মিছিল বের হয় হাওড়ার সাঁকরাইল এলাকাতে। রাম নবমীর এই মিছিলে উপস্থিত প্রচুর সংখ্যায় পুলিশ। রাম নবমীর এই মিছিলকে কেন্দ্র করে যাতে কোনো রকম অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য সজাগ রয়েছে জেলা প্রশাসন। আজকের এই মিছিল রাজ্যের বজরং দলের পক্ষ থেকে আয়োজিত করা হয়ে।
সাঁকরাইল বিধানসভা এলাকার রাজগঞ্জ রথ তলা থেকে এক বর্ণাঢ্য মিছিল বের হয় রাম নবমী উপলক্ষে। কয়েক হাজার মানুষ এক মিছিলে উপস্থিত হয়েছেন। মিছিল করে তারা মানিকপুর বেলতলা পর্যন্ত পায়ে হাঁটেন। কোভিডের কারণে গত দুই বছর রাম নবমীর মিছিল বন্ধ থাকলেও। এই বছর মিছিলে উপস্থিত ছিলেন রাজ্য বজরং দলের রাজ্য সহ সভাপতি সহদেব ভান্ডার। তিনি জানান প্রতি বছর রামনবমীর মিছিলে অস্ত্র হাতেই তারা বের হন। এটাই রামনবমীর প্রথা। তাই তারা পুলিশ প্রশাসনের কাছে আবেদন করেছিলেন এই মিছিল বের করতে তাদের সহযোগিতা করতে। তিনি জানান প্রায় ছয় হাজার মানুষ এই মিছিলে পথ হেঁটেছেন।
প্রসঙ্গত রামনবমীকে কেন্দ্র করে হাওড়াতে বিভিন্ন স্থান থেকে মিছিল বের হয়। রামনবমীর অষ্টমী তিথিতে এই মিছিল বের করে হিন্দু ধর্মের প্রতি বিশ্বাসী মানুষ। মহাসমারোহে পালিত হয় এই রাম পূজা। জয় শ্রী রাম ধ্বনিতে মুখরিত হলো সাঁকরাইলের এলাকা। এমনই দৃশ্য ধরা পড়লো আমাদের সব খবরের ক্যামেরায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here