নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকে পড়লো লরি।

0
220

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকে পড়লো লরি।লরির ধাক্কায় রক্তাক্ত দুই ও ভেঙে চুরমার বাইক শোরুমের নতুন ১৫ টি বাইক।মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে আজ ১.২০ মিনিট নাগাদ চাঁচলগামী ৮১ নং জাতীয় সড়কের ধারে ভবানীপুর ব্রিজ সংলগ্ন এলাকায়।রক্তাক্ত হয়েছেন মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের বাংরুয়া গ্রামের বাসিন্দা তথা চা দোকানদার মতলাইন আলি(৫০) ও ইসলামপুর গ্রামের বাসিন্দা তথা ভুটভুটি চালক তাজেল আলি(৩৫)।তাদেরকে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে খবর।ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।সিসি ক্যামেরার ফুটেজ দেখে তদন্ত শুরু করেছেন পুলিশ।তবে দুর্ঘটনার পর থেকে খালাসি পলাতক রয়েছেন।

এক প্রত্যক্ষদর্শী সাহে আলম জানান,লরিটি ৮১ নং জাতীয় সড়কের ধারে ধরম কাটার সামনে দাঁড়িয়ে ছিল।গাড়িতে কোনো ড্রাইভার ছিল না।গাড়ির খালাসি লরিটি চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সোজা চায়ের দোকানে ধাক্কা মারে।গাড়ির ধাক্কায় চায়ের দোকান একশো মিটার দূরে ছিটকে পড়ে এবং চা দোকানদার সহ ভুটভুটি চালক রক্তাক্ত হয়।চা দোকানদার মতলাইনের বা’পা টি কেটে ঘটনাস্থলে ছুটে পড়ে যায় ও ভুটভুটি চালক তাজেলের মাথায় প্রচন্ড আঘাত লাগে ও জ্ঞান হারিয়ে ফেলে। তাদেরকে উদ্ধার করে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হলে তাদের আশঙ্কাজনক অবস্থা দেখে ডাক্তারবাবুরা মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করে দেন বলে খবর। সেখানে তারা মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

বাইক শোরুমের সার্ভিস সুপার ভাইজার নৌসাদ আলি জানান হরিশ্চন্দ্রপুরের দিক থেকে আসা চাঁচল গামী একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ধাক্কা মারলে চা দোকানদার সহ আরো একজন রক্তাক্ত হয় এবং বাইক শোরুমের প্রায় ১৫-২০ টি নতুন বাইক ভেঙ্গে চুড়মার হয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here