মালদা মেডিকেল কলেজ সংলগ্ন সুলভ শৌচাগার থেকে এক রোগীর আত্মীয়ের টাকার ব্যাগ ছিনতাই করে পালানোর সময় ধরা পরলো এক মহিলা চোর।

0
196

নিজস্ব সংবাদদাতা, মালদা:- মালদা মেডিকেল কলেজ সংলগ্ন সুলভ শৌচাগার থেকে এক রোগীর আত্মীয়ের টাকার ব্যাগ ছিনতাই করে পালানোর সময় ধরা পরলো এক মহিলা চোর। শুক্রবার দুপুরে এই ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায় । চুরির অভিযোগে ওই মহিলাকে স্থানীয় মানুষ হাতেনাতে ধরে ফেলেন। এরপর মেডিকেল কলেজের চত্বরে থাকা পুলিশ ক্যাম্পের হাতে তুলে দেওয়া হয় ওই মহিলাকে।
পুলিশ ও মেডিক্যাল কলেজ সূত্রে জানা গিয়েছে, ঝাড়খণ্ডের বাসিন্দা সাহানা বিবির পুত্রবধূ রুকসানা বিবি মালদা মেডিকেল কলেজে কিছুদিন আগে প্রসব যন্ত্রণা নিয়ে ভর্তি হয়েছিলেন। সেখানেই তার একটি সদ্যজাত সন্তান হয়। এরপর মেডিকেল কলেজের চিকিৎসারত রয়েছেন রুকসানা বিবি। এদিন দুপুরে ওই রোগীর শাশুড়ি সাহানা বিবি মেডিকেল কলেজ সংলগ্ন একটি সুলভ শৌচালয় স্নান করতে যায়। বাথরুমের বাইরে টাকার ব্যাগটি রেখে স্নান করছিলেন। সেসময় একজন মহিলা ওই ব্যাগটি নিয়ে পালাবার চেষ্টা করে । সেটি বাথরুম থেকে দেখে ফেলেন সাহানা বিবি নামে ওই মহিলা। এরপরই চিৎকার জুড়ে দেন। ওই মহিলার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। চুরির অভিযোগে ওই মহিলাকে হাতেনাতে ধরে ফেলা হয়। কালিয়াচকের সুজাপুরের বাসিন্দা ওই মহিলা বলে জানতে পেরেছে মেডিকেল কলেজের পুলিশ ক্যাম্পের কর্মীরা।
জানা যায় সাহানা বিবির ব্যাগে ৮ হাজার টাকা এবং বেশ কিছু কাগজপত্র ছিল। সেটি নিয়ে চম্পট দেওয়ার চেষ্টা চালিয়েছিল ওই মহিলা। কিন্তু স্থানীয় মানুষের তৎপরতায় ধরা পড়ে যাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here