রেলের অপারেশন যাত্রী সুরক্ষার অধীনে RPF এর মেদিনীপুরের “MY SAHELI TEEM” এর দ্বারা চলন্ত ট্রেন থেকে পড়েও প্রাণে বাঁচলো এক মহিলা।

0
195

পশ্চিম মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:-  আবারও অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন এক রেল যাত্রী। রেলের অপারেশন যাত্রী সুরক্ষার অধীনে RPF এর মেদিনীপুরের “MY SAHELI TEEM” এর দ্বারা চলন্ত ট্রেন থেকে পড়েও প্রাণে বাঁচলো মেদিনীপুর কোতয়ালী থানার অন্তর্গত হাতিহলকার বাসিন্দা রোজিনা বিবি।
ঘটনায় প্রকাশ, বৃহস্পতিবার ট্রেন নং 08686 আদ্রা-খড়্গপুর মেনু যখন মেদিনীপুর ষ্টেশনের এক নং প্লাটফর্মে ঢুকছিল, সেই সময় রোজিনা বিবি নামে এক মহিলা যাত্রী চলন্ত ট্রেন থেকে নামার চেষ্টা করছিলেন। কিন্তু দুর্ভাগ্যবসত তিনি তাঁর ভারসাম্য নিয়ন্ত্রন করতে না পেরে প্ল্যাটফর্ম ও ট্রেনের ফাঁকের মধ্যে পড়ে যান। তাঁর শরীরের অর্ধেক অংশ ফাঁকের মধ্যে ঢুকে গেছিলো, সেই সময় এক নং প্লাটফর্মে কর্তব্যরত RPF এর MY SAHELI TEEM এর লেডি কনেস্টবল কাঞ্চন কুমারী এবং হেড কনেস্টবল দীপক ঘোষ এই দৃশ্য দেখতে ছুটে গিয়ে ঐ মহিলা যাত্রীকে টেনে বের করে আনেন। ফলে অল্পের জন্য প্রাণে রক্ষা পায় ঐ মহিলা যাত্রী,ইতিমধ্যে গোটা ঘটনার ভিডিও সিসিটিভি ক্যামেরাতে ধরা পড়েছে। RPF এর দুই পুলিশ কর্মীর এহেন কাজের জন্য তাঁদের কুর্নিশ জানিয়েছেন ষ্টেশনে উপস্থিত অন্যান্য রেল যাত্রীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here