মুখ্যমন্ত্রী জেলা সফরে আসা নিয়ে একাধিক ভাবে কটাক্ষ করলেন দিলীপ ঘোষ।

0
218

পশ্চিম মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:-  আমরা খুব খুশি উনি এলে রাস্তাঘাট ঠিক হয়। ইলেকট্রিকের কোন অসুবিধা হয় না। পরিষ্কার-পরিচ্ছন্ন হয়। দু-তিন দিন ধরে পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রাম জেলা পরিষ্কার করা চলছে। রাস্তার গর্ত বন্ধ করা হচ্ছে। উনি ঘনঘন এলে মেদিনীপুরের লোকের খুব সুবিধা হয়। না হলে তো রাস্তাঘাটের কিছুই হয় না। আবর্জনা পূর্ণ হয়ে থাকে। সোমবার পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর শহরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এমনটাই মন্তব্য করলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা মেদিনীপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সংসদ দিলীপ ঘোষ, পাশাপাশি একাধিক প্রকল্পের শিলার্ন্যাসের ব্যাপারে বলেন, শুধু প্রতিশ্রুতি দেন আর শিলার্ন্যাস করেন। যখন উনি রেল মন্ত্রী ছিলেন তখন শিলার্ন্যাস করেছেন। এখনো শিলাতে ওনার নাম রয়েছে কোন প্রজেক্ট হয়নি। মুখ্যমন্ত্রী হওয়ার পরে গাদা গাদা প্রতিশ্রুতি দেন। মুখে কোন কিছু আটকায় না। লক্ষ লক্ষ কোটি কোটি টাকার স্বপ্ন দেখান। লক্ষ্য লক্ষ্য চাকরির স্বপ্ন দেখান। বাস এই পর্যন্তই, আর কিছু করেন না,অন্যদিকে নন্দীগ্রামের শুভেন্দুর দলীয় কার্যালয়ে পুলিশ যাওয়া প্রসঙ্গ নিয়ে তিনি বলেন, যারা তৃণমূল থেকে আমাদের দলে এসেছেন তাদের পিছনে পুলিশ লাগানো হচ্ছে। ওখানে অর্জুন সিং, এখানে শুভেন্দু অধিকারী, জিতেন তেওয়ারি। এইরকম যারা একটু বড় নেতা তাদেরকে কোনো না কোনোভাবে ডিস্টার্ব করার চেষ্টা চলছে। অন্যদিকে বঙ্গ বিজেপি কে ক্ষোভ উগরে দিয়েছেন অর্জুন সিং সেই বিষয় নিয়ে তাকে তলব করেছে জেপি নাড্ডা , সেই বিষয় নিয়ে দিলীপ ঘোষ বলেন, উনি এখানকার বড় নেতা কেন্দ্রীয় নেতারা সেই বিষয় দেখছেন। ব্যারাকপুরে গুলি চালানোর ঘটনা প্রসঙ্গ নিয়ে দিলীপ ঘোষ বলেন, ওটা প্রতিদিনের ঘটনা।শুধু ব্যারাকপুর নয় সারা রাজ্য জুড়ে এই রকম ঘটনা ঘটছে। যারা বোম বন্দুক নিয়ে ঘুরে বেড়াচ্ছে তারা কাউকে ভয় পাচ্ছে না। এরাই আবার তৃণমূলকে ভোটে জেতায়। তবে তাদেরকে ধরলে তৃণমূল আর জিততে পারবে না। তাই তারা যা খুশি তাই করছে।
তৃণমূল বিধায়ক কে সিবিআই তলব করা প্রসঙ্গে তিনি বলেন, তাকে দেখা করা উচিত। তারা যা জানতে চাই সেটা জানানো উচিত। কারণ এ রাজ্যে যেভাবে হিংসা সহ ধর্ষণের মতো ঘটনা ঘটছে তাই নিয়ে জানানো উচিত।
পাশাপাশি খড়্গপুরে চাষীদের বিক্ষোভ নিয়ে তিনি বলেন, মুখ্যমন্ত্রীর কানে দেওয়া উচিত। সব জায়গায় জমি অধিগ্রহণ হচ্ছে কিন্তু শিল্প হচ্ছে না। অনেক জায়গায় চাষিরা পয়সা পাইনি সিঙ্গুরের ও একই দৃশ্য দেখেছি। চাষীদের কে নিয়ে ছেলে খেলা হচ্ছে। পশ্চিম মেদিনীপুর জেলার ২৭ নম্বর ওয়ার্ডের সাংসদের তহবিল থেকে একটি রাস্তা উদ্বোধন করে এমনটাই বলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা মেদিনীপুরে সাংসদ দিলীপ ঘোষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here