বাঁকুড়ার গর্ব মাধ্যমিকে প্রথম অর্ণব গরাই এর সাথে দেখা করলেন পশ্চিমবঙ্গ গরাই/ কলু জনকল্যাণ সমিতির রাজ্য সম্পাদক মানবেন্দ্র গরাই।

0
290

আবদুল হাই, বাঁকুড়াঃ বাঁকুড়া জেলার সু-সন্তান অর্ণব গরাই মাধ্যমিক পরীক্ষায় পশ্চিমবঙ্গের মধ্যে প্রথম স্থান অর্জন করে। আজ সেই অর্ণব গরাই এবং তার পরিবারের সাথে দেখা করেন পশ্চিমবঙ্গ গরাই তেলী/কলু জনকল্যাণ সমিতির রাজ্য কমিটির রাজ্য সম্পাদক মানবেন্দ্র গরাই প্রধান উপদেষ্টা শ্রী শিবদাস গড়াই মহাশয়, বাঁকুড়া জেলা কমিটির সভাপতি তপন গড়াই, সহ সভাপতি গৌতম গরাই, মহিলা সমিতির ভারপ্রাপ্ত মিথিলা গরাই কবিতা গরাইl উপস্থিত ছিল চিরঞ্জিত গড়াই লালমোহন গড়াই মানিক গরাই সহ অনেক সদস্য এবং সদশ্যা।

রাজ্য সম্পাদক মানবেন্দ্র গরাই পুষ্পস্তবক দিয়ে সম্মানিত করেন এবং আগামী দিনে সাহায্যের প্রতিশ্রুতি দেন। তাকে উচ্চশিক্ষার ব্যাপারে উৎসাহিত করেন এবং সমাজে মানুষের পাশে দাঁড়ানোর উপদেশ দেন। অর্ণবের বাবা জগন্নাথ বাবুকে তার সন্তানের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।
জনকল্যাণ সমিতির রাজ্য উপদেষ্টা শিবদাস গরাই শংসাপত্র প্রদান করেন। কবিতা গরাই, মিথিলা গরাই সকলকে মিষ্টিমুখ করান।

গরাই তেলী/কলু জনকল্যাণ সমিতির থেকে তার পরিবারকে সবরকম সাহায্য করার প্রতিশ্রুতি দেয়া হয় এবং পাশে থেকে এরকম অনেক ছাত্রকে আরো অনেক উঁচু জায়গায় নিয়ে যাওয়ার কথা ঘোষণা করা হয়। এদিন মানুষের ভিড় ছিল দেখার মতো।

পশ্চিমবঙ্গ গড়াই জনকল্যাণ সমিতি সারা পশ্চিমবঙ্গের প্রতিটি জেলায় এ ধরনের সমাজকল্যাণমূলক কাজে এগিয়ে আসতে দেখা যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here