ভারতের কমিউনিস্ট পার্টি মার্কসবাদী বেলঘড়িয়া 2 নম্বর গ্রাম পঞ্চায়েত সমন্বয় কমিটির পক্ষ থেকে, আজ এক দাবী পত্র পেশ করা হয় পঞ্চায়েত অফিসে।

0
296

নদীয়া, নিজস্ব সংবাদদাতা:- ভারতের কমিউনিস্ট পার্টি মার্কসবাদী বেলঘড়িয়া 2 নম্বর গ্রাম পঞ্চায়েত সমন্বয় কমিটির পক্ষ থেকে, আজ এক দাবী পত্র পেশ করা হয় পঞ্চায়েত অফিসে।
ওই দাবি পত্র তে হোল্ডিং এবং ট্যাক্সের পরিমাণ কমানো, বাড়ি বাড়ি পানীয় জল পৌঁছানোর দাবি, সাব সেন্টার গুলিতে ন্যূনতম একদিন ডাক্তার বসানোর ব্যবস্থা এবং বিনামূল্যে ঔষধ বিতরণ, এলাকার প্রতিটি বেহাল রাস্তার সংস্কার এবং নতুন রাস্তা নির্মাণ, দিনের কাজে গ্রাম সংসদে লাগানো ফলকের কাজ সম্পন্ন করা, এসসি এসটি ওবিসি সার্টিফিকেটের দুর্নীতি মুক্ত সরলীকরণ, পঞ্চায়েতের ব্যাপক একটি অংশে গঙ্গা ভাঙনের স্থায়ী ব্যবস্থা, মৎস্যজীবীদের জন্য বিশেষ ব্যবস্থা, প্রতিটি রাস্তায় স্ট্রীট লাইটেরব্যবস্থা র মত বেশ কিছু গুরুত্বপূর্ণ এবং অত্যন্তপ্রয়োজনীয় বিষয় তুলে ধরা হয়। সিপিআইএম জেলা কমিটির সদস্য অনুপ ঘোষ বলেন, শুধু প্রাক্তনশিক্ষা মন্ত্রী ঘনিষ্ঠ অর্পিতা দেবী নন, এই পঞ্চায়েতের বিভিন্ন সদস্য প্রধানের তল্লাশি করলেও দুর্নীতির টাকা বেরোবে। অতীতে সরকারি আবাস যোজনার স্বজনপোষণের টাকা ফেরত দিয়ে নদীর সৃষ্টি করেছিল তবে এখনো পর্যন্ত বেশ কিছু সদস্য এ বিষয়ে অধুরা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here