গ্ৰেফতার বেতাজ বাদশা অনুব্রত মণ্ডল, আর তাতে উজ্জ্বসিত বিরোধি শিবির।

0
325

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়াঃ যতবারই নির্বাচনের নির্ঘণ্ট প্রকাশিত হয়েছে ততোবারই হাজার রকম বুলি উচ্চস্বরে শ্লোকের আকারে আওড়িয়েছেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মন্ডল। কখনো ‘চড়াম চড়াম’ কখনোও ‘নকুল দানা’ কখনোও আবার ‘গুড় বাতাসা’। সেই তৃণমূলের দোর্দণ্ডপ্রতাপ নেতা এবার গরু পাচার যোগে অভিযুক্ত হয়ে কেন্দ্রীয় সংস্থার জালে। তার গ্রেফতারের খবর চারিদিকে ছড়িয়ে পড়তেই বিরোধী শিবির আনন্দিত হয়ে পথে নেমেছে।

বৃহস্পতিবার সন্ধ্যেবেলায় বাঁকুড়ার সোনামুখী থানার নিত্যানন্দপুর মিনি মার্কেটে বিজেপি বিধায়ক দিবাকর ঘরামির নেতৃত্বে স্থানীয় মানুষজনদের গুড় বাতাসা এবং নকুলদানা বিলি করার পাশাপাশি অনুব্রত মণ্ডলের অনুব্রত মণ্ডলের কুশপুত্তলিকা দাহ করা হয়।এমনিতেই বিরোধী শিবিরের কথা বারবার কটাক্ষের শিকার হয়েছেন তৃণমূলের এই নেতা,এবার তার গ্রেপ্তারের কথা শুনে তো বালাই ষাট এক চুলও কটাক্ষের সুর কমছে না বিরোধীদের গলায় বরং তা তিনগুন বৃদ্ধি পেল আজ।সোনামুখীর বিজেপি বিধায়ক দিবাকর ঘরামি আমাদের ক্যামেরার মুখোমুখি হয়ে জানান, এই তৃণমূল নামক দল নীচু সারি থেকে উঁচু সারির প্রত্যেকেই চোর, এখন অনুব্রত ধরা পড়েছে আরো কত অনুব্রত বের হবে এবার দেখুন,আস্তে আস্তে দেখবেন পুরো তৃণমূল দলটাই জেলে ঢুকে গেছে।

গরু পাচার কান্ডে সিবিআইের হাতে গ্রেফতার এই দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতার কি হয় বা বিরোধিদের অবস্থানই বা কি থাকে সেটাই এখন দেখার বিষয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here