বাংলাদেশে পাচারের আগেই ৫৫ টি চোরাই মোবাইল ফোন সহ দুই পাচারকারী পুলিশের জালে।

0
190

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং – বড় ধরনের সাফল্য তেলো বারুইপুর পুলিশ জেলার সোনারপুর থানার পুলিশ। চুরি করা ৫৫ টি ফোন বাংলাদেশে পাচার করার আগেই দুই পাচারকারীকে গ্রেফতার করতে সক্ষম হলো পুলিশ। ধৃত দুই পাচারকারী হলো খুরশিদ আলম সরদার ওরফে সফিকুল ও বাপন লস্কর। ধৃত দুই পাচারকারীর বাড়ি জীবনতলা থানার অন্তর্গত ঘুঁটিয়ারী শরীফ এলাকায়।
পুলিশ সুত্রে জানা গিয়েছে গোপন সুত্রে খবর পেয়ে সোনারপুর থানার এসআই অর্ঘ্য মন্ডলের নেতৃত্বে এক পুলিশ টীম মঙ্গলবার রাতে সোনারপুর থানার তেমাথা এলাকায় চিরুনী তল্লাশি অভিযান চালায়।সেই সময় দুজন কে সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করতে দেখেন। তাদের কে আটক করে জিঞ্জাসাবাদ শুরু করতেই,পুলিশি জেরায় তারা ভেঙে পড়ে। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয় ৫৫ টি বিভিন্ন কোম্পানীর চোরাই ফোন।এই ফোন গুলো তারা বাংলাদেশে পাচার করার জন্য নিয়ে যাচ্ছিলো এমনটাই দাবী পুলিশের।
অন্যদিকে ধৃত দুই পাচারকারীর সাথে আর কে বা কারা যুক্ত রয়েছে সে বিষয়ে জানার জন্য ধৃতদের কে জিঞ্জাসাবাদ শুরু করেছে পুলিশ। পাশাপাশি ধৃতদের সঙ্গে আন্তর্জাতিক পাচার চক্রের কোন চাঁইয়ের যোগাযোগ রয়েছে কি না,সে বিষয়টিও গুরুত্ব সহকারে খতিয়ে দেখছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here